নতুন সরকার ও সাংসদদের ইবি শাপলা ফোরামের অভিনন্দন

ইবি প্রতিনিধি-
গত ৭ জানুয়ারি দ্বাদশ বাংলাদেশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হয়ে সরকার গঠন করায় প্রধানমন্ত্রী ও নবনির্বাচিত সাংসদদের অভিনন্দন জানিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রগতিশীল শিক্ষক সংগঠন শাপলা ফোরাম।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) সংগঠনটির সভাপতি অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্মন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. রবিউল হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই অভিনন্দন জানানো হয়।

বিজ্ঞপ্তিতে শাপলা ফোরামের নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশের জাতীয়তাবাদ ও মহান মুক্তিযুদ্ধের চেতনা লালনকারী রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগ দ্বাদশ জাতীয় সংসদ নির্বচনে বিজয়ী হয়ে সরকার গঠন করায় এবং জননেত্রী শেখ হাসিনা সরকার প্রধান ও জনাব মহিবুল হাসান চৌধুরী শিক্ষামন্ত্রী এবং নির্বাচিত সকল সাংসদ দায়িত্বগ্রহন করায় শাপলা ফোরাম, ইসলামী বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে তাঁদেরকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

এই বিষয়ে শাপলা ফোরামের সাধারণ সম্পাদক অধ্যাপক ড. রবিউল হোসেন বলেন, ‘মুক্তিযুদ্ধের স্ব পক্ষের শক্তি ক্ষমতায় এসেছে। ইসলামী বিশ্ববিদ্যালয় শাপলা ফোরাম প্রত্যাশা করে এরই ধারাবাহিকতায় মুক্তিযুদ্ধের চেতনা এবং প্রগতিশীল চিন্তাধারা অব্যাহত থাকবে।’

সর্বশেষ