নতুন বছরে ভক্তদের উদ্দেশ্যে যে বার্তা দিলেন বুবলী

ঢালিউড সুপারস্টার শাকিব খানের হাত ধরে সিনেমায় আসা শবনম বুবলী এখন বেশ আলোচনায় থাকেন। এর পরে করেছেন অনেক সিনেমা। মাহফুজ আহমেদের সঙ্গে ‘প্রহেলিকা’ ও নিরবের সঙ্গে ‘ক্যাসিনো’ সিনেমা এই চিত্রনায়িকাকে অনেকটাই নতুন পরিচয় দিয়েছে।সিনেমার পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই খবরের শিরোনামে ছিলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী। তবে ২০২৪ সাল যেন ভালো কাটে সেজন্য দোয়া চাইলেন বুবলী।

সামাজিকমাধ্যম ফেসবুকে এক পোস্টে সবাইকে ২০২৪ সালের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। সেখানে এই অভিনেত্রী বলেন, আমি সাংবাদিক, পরিচালক, প্রযোজক, সহকর্মী, স্ক্রিপ্ট রাইটার, টেকনিশিয়ান, আমার পরিবারের সদস্য, শ্রোতা, শুভাকাংক্ষী এবং প্রিয় ভক্তদের ধন্যবাদ জানাই। আমাকে এবং আমার কাজকে ভালোবাসার জন্য এবং ২০২৩ সালকে এত সুন্দর করে তোলার জন্য।

যোগ করে ওই পোস্টে বুবলী বলেন, ২০২৪ সালেও সালেও আমাকে আপনাদের দোয়া ও ভালোবাসায় রাখুন। আপনাদের সবাইকে অনেক অনেক ভালোবাসি।  এদিকে, বছরের শেষে দিকে এসে একটি নতুন সিনেমার চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। সিনেমার নাম ‌‘পুলসিরাত’। আনন জামানের কাহিনি-চিত্রনাট্যে সিনেমাটি নির্মাণ করবেন রাখাল সবুজ। ‌‘পুলসিরাত’ এর প্রযোজনা করছেন মীর জাহিদ হাসান।

সূত্র: যুগান্তর

সর্বশেষ