নজরুল বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত

নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি :

গত ২৫ জানুয়ারি ২০২৪ তারিখে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়, ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগ কর্তৃক গজনী অবকাশ , শেরপুর , ময়মনসিংহ দিনব্যাপী এক পিকনিকের আয়োজন করা হয়।

সকাল ৬:২০ মিনিটে ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগ বিভিন্ন সেমিস্টারের শিক্ষার্থী নিয়ে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বাসে বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস সকালের নাস্তার জন্য বিরতি নেয়। নাস্তা শেষে গন্তব্য স্থলে রওনা হয়। বনভোজন স্থলে ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগ বিভিন্ন ক্রীড়া ইভেন্টের ও এক বিচিত্র দৃশ্যের লটারির আয়োজন করে। ইভেন্ট শেষে বিজয়িদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিভাগীয় প্রধান ড. মোঃ তারিকুল ইসলাম ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগ ২০২০-২০২১ বর্ষের শিক্ষার্থী রিয়াদ হাসান হৃদয় বলেন – ২৫-০১-২০২৪ স্মরণীয় হয়ে থাকবে আমার জীবনের স্মৃতির পাতায়।
বিশ্ববিদ্যালয় জীবনে ২য় বার্ষিক বনভোজন ছিল গজনী অবকাশ বিনোদন কেন্দ্রে,শেরপুর।
ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগে সকল শ্রদ্ধাভাজন স্যারদের প্রতি এধরণের একটা আয়োজন করার জন্য।
বিশেষভাবে ধন্যবাদ জানাই শ্রদ্ধাভাজন চন্দন কুমার পাল স্যারকে যিনি উক্ত দায়িত্বে থেকে পরিচালনা কমিটিত নিয়ে পরিকল্পিত পরিশ্রমের মাধ্যমে আমাদের যতটুকু চাওয়া ছিল তা পূর্ণ করার জন্য।

পিকনিকের সার্বিক ব্যবস্থাপনায় সাহায্য করেছে বিভাগের শিক্ষার্থীবৃন্দ।

সর্বশেষ