দেশের মানুষের কাছে নৌকার বিকল্প নেই-শিল্পমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী-৪ (মনোহরদী-বেলাব) আসনের প্রায় ২০-২৫ হাজার কর্মীসমর্থক নিয়ে নৌকা প্রতীকের প্রার্থী শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের নির্বাচনী সমাবেশ ও গণমিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩ জানুয়ারি) বিকেলে মনোহরদী বাসস্ট্যান্ডে সমাবেশ শেষে গণমিছিল বের করা হয়।মিছিলটি পৌরশহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। নৌকার সমর্থনে এই গণমিছিলটি জনসমুদ্রে পরিণত হয়।

নৌকার সমর্থকরা বিভিন্ন সাজে সজ্জিত হয়ে ব্যানার,ফেস্টুন,ভেনপার্টি নিয়ে মিছিলে অংশ নেন।

সভায় শিল্পমন্ত্রী অ্যাডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেন,দেশের মানুষের কাছে নৌকা ছাড়া বিকল্প নেই। অনেকে ষড়যন্ত্রের বেড়াজালে আটকে আছেন।আপনারা তাদের ষড়যন্ত্র থেকে বের হয়ে আসেন। কোনো ষড়যন্ত্র নৌকাকে আটকাতে পারবে না ইনশাআল্লাহ।

শিল্পমন্ত্রী আরোও বলেন, মন্ত্রী হয়ে সারাদেশের ন্যায় নরসিংদী জেলার উন্নয়ন করেছি। এসব উন্নয়ন বিএনপি- জামায়াতের লোকজন উন্নয়ন দেখলেও আমার দলের কিছু জ্ঞানপাপী এসব উন্নয়ন দেখে না, তারা দেখবেও না।  স্বাধীনতার পক্ষের শক্তি এবং তরুণ সমাজ আজ ঐক্যবদ্ধ। তরুণ সমাজ জানে কীভাবে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়তে হবে।

নৌকার গণমিছিল উপলক্ষে দুপুর থেকেই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা-কর্মীরা মিছিল নিয়ে মনোহরদী বাসস্ট্যান্ডে এসে জড়ো হয়। বিকাল ৩টায় কানায় কানায় পূর্ণ হয় সভাস্থলসহ আশপাশের এলাকা। এ সময় নেতাকর্মীদের মিছিলে মুখর হয়ে উঠে সভা প্রাঙ্গণ।

এ সময় উপস্থিত ছিলেন,জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল মজিদ মাহমুদ চন্দন, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল মজিদ মাহমুদ স্বপন,মনোহরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মু.ফজলুল হক, সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী ,যুগ্ম সাধারণ সম্পাদক মনোহরদী পৌরসভার মেয়র আমিনুর রশিদ সুজন ও বেলাব উপজেলা পরিষদ চেয়ারম্যান সমশের জামান ভূইয়া রিটন প্রমূখ।

এছাড়াও কৃষকলীগ,যুবলীগ,মহিলা আওয়ামিলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

সর্বশেষ