দেশের উন্নয়ন এখন রেলগাড়ীর মত চলতে থাকবেঃ আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়ার প্রতিনিধিঃ

আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, আপনার আওয়ামীলীগ সরকারকে বিজয়ী করেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন এখন রেল গাড়ীর মতো চলতে থাকবে। (২৭জানুয়ারি) শনিবার বিকেলে
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় গণসংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন মন্তব্য করেন আইন মন্ত্রী।

বিএনপি জামায়াতের ষড়যন্ত্রের বিষয়ে জনগণকে সজাগ থাকার আহবান জানিয়ে আইনমন্ত্রী বলেন, বিএনপি জামায়তের ষড়যন্ত্র কিন্তু এখনো বন্ধ হয় নাই। যেকোনো একটা ছোটখাট ব্যপার নিয়ে এই বিেণপি জামায়ত সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে দেশে একটা অসন্তোষ সৃষ্টি করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

দেশের উন্নয়নের বিরুদ্ধে ষড়যন্ত্র যদি কেউ করে, আর সেই ষড়যন্ত্র যদি আপনারা জানেন তাহলে তাদেরকে আইনের আওতায় আনার জন্য আপনারাই পদক্ষেপ নেবেন। আপনারা জানেন, তাঁরা সব সময় পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চেয়েছে।

ষড়যন্ত্রকারীদের ব্যপারে আমরা যদি সজাগ থাকি,আমরা যদি সচেতন থাকি,তাহলে
ইনশাআল্লাহ বাংলাদেশের যে কাঙ্খিত লক্ষ্য সেখানে পৌঁছাতে আমাদের আর কোন বাঁধা থাকবে না। অনুষ্ঠানে আখাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে,স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তাকজিল খলিফা কাজল। এছাড়াও বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সাবেক সংসদ সদস্য ড. মোঃ শহজাহান আলম সাজু এবং অনুষ্ঠানে আইনমন্ত্রীকে নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছায় বরণ করেন ও দুইটি মানপত্র হাতে তুলে দেন। গণসংবর্ধণা অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

সর্বশেষ