ডেমরায় বাসে আগুন, আহত ৪

রাজধানীর ডেমরায় একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত সোয়া ৯টার দিকে আমুলিয়া মেন্দিপুর ডেমরা-রামপুরা সড়কে এ ঘটনা ঘটে। এ সময় রমজান পরিবহনের ওই বাসটির সিটগুলো পুড়ে যায়।

এ ঘটনায় চালকসহ ৪ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। পথচারীরা দ্রুত আহতদের উদ্ধার করে স্থানীয় আইচি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে ঘটনাস্থলে যাস ডেমরা থানার ওসি ও অন্যান্য পুলিশ সদস্যরা। স্থানীয়রা সড়কের পাশে পুকুর থেকে বালতিতে করে পানি দিলে আগুন নিয়ন্ত্রণে চলে আসে। পরে ডেমরা ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে আসে।

আহতদের মধ্যে ২ জন যাত্রী হলেন- গাইবান্ধার সাঘাটা থানার তামালপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে মো. আরিফুল ইসলাম (৩৫), ফয়জুল করিম সবুজ (৪৫)। এদের মধ্যে আরিফুলের দুই পা পুড়ে যায় ও সবুজের শরীরে আঘাত পায়। চালকসহ ২ জনকে গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা সরেজমিনে জানায়, ডেমরার স্টাফ কোয়ার্টার থেকে যাত্রী নিয়ে ছেড়ে আসা রমজান পরিবহণের ওই বাসটি মেন্দিপুর এলাকায় আসলে হঠাৎ গাড়িতে আগুন জ্বলে ওঠে। ১টি মোটরসাইকেলে ২ জন দুর্বৃত্ত পেছন থেকে পেট্রল ছিটিয়ে বাসটিতে আগুন ধরিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ বিষয়ে ডেমরা থানার ওসি মো. জহিরুল ইসলাম বলেন, বাসে আগুন দেওয়ার ঘটনায় দ্রুত পুলিশ ঘটনাস্থলে যায়। তবে কারা আগুন দিয়েছে এ বিষয়ে এখনো জানা যায়নি। এ বিষয়ে জরুরি আইনি ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

সর্বশেষ