জবিস্থ নীলফামারী জেলা ছাত্রকল্যাণের নেতৃত্বে চয়ন-রতন

লিয়ন সরকার, জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত নীলফামারী জেলার শিক্ষার্থীদের সংগঠন নীলফামারী জেলা ছাত্রকল্যাণ পরিষদের আংশিক কমিটি গঠন করা হয়েছে। এতে বিশ^বিদ্যালয়ের ইতিহাস বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী চয়ন কুমার রায় সভাপতি এবং ইতিহাস বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. আবু রায়হান রতনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

মঙ্গলবার নীলফামারী জেলা ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টা অ্যাডভোকেট মো. আরিফুজ্জামান রিপন, কমলেশ রায়, অ্যাডভোকেট আদিত্য রায় সুমন, অ্যাডভোকেট ফাহিম চৌধুরী ও গৌরাঙ্গ রায় স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি দেওয়া হয়।

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসেবে আছেন মো. মমিনুর রহমান মমিন, মনিরুজ্জামান মনির, মোঃ সাজ্জাদ হোসেন, মোস্তফা আহমেদ সন্তু ও ফারজানা ইসলাম জীবন।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন মো. মেহেদী হাসান, ফেরদৌস ইসলাম রিপন, মো. সোহেল রানা, ফিরোজ রশিদ, ফয়সাল ইকবাল ফুয়াদ, মো. ফজলে রাব্বি রিয়ন।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন ফেরদৌস আল-মামুন, মো. সাঈদ আকিব, মাসুদ রানা মাসুম প্রমুখ।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক আবু রায়হান রতন বলেন, ‘জেলার শিক্ষার্থীদের নিয়ে নীলফামারী জেলা ছাত্রকল্যাণকে একটি সুন্দর এবং সুসংগঠিত ছাত্রকল্যাণ হিসেবে গড়ে তোলার চেষ্টা করে যাবো। দরিদ্র এবং অস্বচ্ছল শিক্ষার্থীদের সাহায্য করাসহ শিক্ষার্থীদের নানা উন্নয়নমূলক কাজও অব্যাহত থাকবে।’

সভাপতি চয়ন কুমার রায় বলেন, ‘অতি দ্রুত কমিটি পূর্ণাঙ্গ করার মাধ্যমে নীলফামারী জেলা ছাত্রকল্যাণকে সামনের দিকে এগিয়ে নিতে চাই। জেলার শিক্ষার্থীদের উন্নয়নে কাজ করে যাবো এটাই প্রত্যাশা।’

সর্বশেষ