গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের উদ্যোগে কম্বল বিতরণ

এম এইচ শাহীন, স্টাফ রিপোর্টার:

গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের ২০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শীতার্ত ও দরিদ্র মানুষের মাঝে সাতশত শীতবস্ত্র কম্বল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১১ টার দিকে মহানগরীর চান্দনা চৌরাস্তার হক মার্কেটের গাজীপুর কাঁচামাল আড়ৎদার মালিক গ্রুপের প্রধান কার্যালয়ে আলোচনা সভা, কেক কাটা ও কম্বল বিতরণ করা হয়।

গাজীপুর আড়ৎদার মালিক গ্রুপ এর সভাপতি আব্দুস সোবাহান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর উন্নয়ন কতৃপক্ষ (গাউক) এর চেয়ারম্যান এ্যাড. আজমত উল্লা খান এবং গাজীপুর আড়ৎদার মালিক গ্রুপ এর সাধারণ সম্পাদক মো. শাহজাহান খন্দকারের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আফজাল হোসেন সরকার রিপন, গাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম রফিক সহ গাজীপুর আড়ৎদার মালিক গ্রুপের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

গাজীপুর কাচাঁমাল আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি আব্দুস সোবাহান বলেন, দীর্ঘ ১৯ বছর শান্তিপূর্ন ভাবে ব্যবসা বানিজ্য করে আসছেন, কিন্তু ইতিমধ্যে একটি ষড়যন্ত্রকারী এ সমিতির মান ক্ষুন্ন করার পায়তাড়া করে আসছে এ সব ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার জন্য সংগঠনের নেতৃবৃন্দকে সজাগ থাকার আহবান জানান।

সর্বশেষ