গাজীপুরে চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা

এম এইচ শাহীন, স্টাফ রিপোর্টার : গাজীপুরের টঙ্গীতে ইজিবাইকের ব্যাটারি খুলে পালিয়ে যাওয়ার সময় শাহ আলী নামে এক ব্যক্তিকে ঘিরে ফেলে স্থানীয় লোকজন। পরে চোর সন্দেহে যুবককে এলোপাতাড়ি মারধর করে স্থানীয়রা।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) ভোর ৫টার দিকে মহানগরের টঙ্গী মিলগেইট এলাকার নিশাত নগর বস্তিতে ইজিবাইকের ব্যাটারি খুলে পালিয়ে যাওয়ার ঘটনায় চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

জানা যায়, নিহত মো. শাহ আলী (৩০) মহানগরের টঙ্গী মিল গেইট এলাকার নিশাত নগর বস্তিতে বসবাস করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিশাত নগর বস্তিতে আসাদুল নামের এক ব্যক্তির ব্যাটারিচালিত ইজিবাইকের গ্যারেজ রয়েছে। গ্যারেজটিতে প্রতিদিন রাতে গড়ে পাঁচ-ছয়টি ইজিবাইক থাকে। ভোরে শাহ আলী তালা ভেঙে ওই গ্যারেজে প্রবেশ করেন। পরে ইজিবাইকের ব্যাটারি খুলে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় লোকজন শাহ আলীকে ঘিরে ফেলে এবং তাকে মারধর করে।

টঙ্গী পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শাহ আলীকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান।

সর্বশেষ