ক্র্যাব বর্ষসেরা রিপোর্টিং অ্যাওয়ার্ড প্রদান করলেন:  ডিএমপি কমিশনার

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:

আজ রোববার (১৪ জানুয়ারি) ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে ক্র্যাবের বার্ষিক সাধারণ সভায় (এজিএম) এ পুরস্কার প্রদান করেন ডিএমপি কমিশনার।
ক্র্যাব বর্ষসেরা রিপোর্টিং অ্যাওয়ার্ড প্রদান করেছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম (বার)।
এবার ‘বর্ষসেরা অপরাধ বিষয়ক সাংবাদিকের পুরস্কার’ পেয়েছেন জাগোনিউজ২৪.কম-এর নিজস্ব প্রতিবেদক তৌহিদুজ্জামান তন্ময়। সাইবার ক্রাইম প্রতিরোধ-সচেতনতা বিষয়ে বিশেষ প্রতিবেদন ক্যাটাগরিতে তিনি বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) ২০২৪ সালের সেরা রিপোর্টিং পুরস্কার পেয়েছেন।
ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মানূনুর রশীদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের অতিরিক্ত পুলিশ কমিশনার মো. আসাদুজ্জামান বিপিএম-বার।
তৌহিদুজ্জামান তন্ময়কে জাগো নিউজে প্রকাশিত ‘অনলাইন জুয়ায় বুঁদ রিকশাচালক-দিনমজুররাও’ শিরোনামে প্রতিবেদনের জন্য এ পুরস্কার দেওয়া হয়। যৌথভাবে তার সঙ্গে পুরস্কার পান ঢাকা পোস্টের জ্যেষ্ঠ প্রতিবেদক আদনান রহমান।
পেশাদার সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) প্রতি বছর বিভিন্ন ক্যাটাগরিতে সদস্যদের জন্য বর্ষসেরা শ্রেষ্ঠ রিপোর্টিং অ্যাওয়ার্ড দেয়।
এবার প্রিন্ট, অনলাইন এবং টেলিভিশন বিভাগে তিনটি ক্যাটাগরিতে মোট ছয়জন অ্যাওয়ার্ড পেয়েছেন।

সর্বশেষ