২০ হাজার পিস ইয়াবা সহ গ্রেপ্তার-২ ডিবি গুলশান বিভাগ

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:

রাজধানীর যাত্রাবাড়ী থেকে ২০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-গুলশান বিভাগ। গ্রেফতারকৃতদের নাম মোঃ ওহিদ গাজী ও মোঃ মুন্না হোসেন।
শনিবার রাতে যাত্রাবাড়ী থানার মাতুয়াইল এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করে গোয়েন্দা-গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিম।
অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা-গুলশান বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও মাদক নিয়ন্ত্রণ টিমের পুলিশ পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম জানান, একটি ট্রাকে করে কয়েকজন মাদক কারবারি কক্সবাজার জেলা হতে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকা আসছে মর্মে গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়। এমন সংবাদের ভিত্তিতে মাতুয়াইল এলাকায় অবস্থান গ্রহণ করে ডিবির টিম। কাঙ্ক্ষিত ট্রাকটি আসলে নিজেদের গাড়ির সাহায্যে ব্যারিকেড দিয়ে থামানো হয়। পরে তল্লাশি করে ট্রাকের জ্বালানি তেলের ট্যাংকির ভিতর প্লাস্টিকের পানির বোতলে রাখা ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা পরিবহনে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়েছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি জানান, গ্রেফতারকৃতরা কক্সবাজার জেলা হতে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগরের বিভিন্ন মাদক কারবারিদের কাছে বিক্রয় করতো।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা।

সর্বশেষ