ব্রাহ্মণবাড়িয়ায় ২২ কেজি গাঁজাও সিএনজিসহ যুবক গ্রেফতার

আখাউড়া(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ২২ কেজি গাঁজাসহ মোঃ আবুল হোসেন (২৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। এসময় গাঁজা বহনকারী গ্যাস চালিত (ব্রাহ্মণবাড়িয়া থ ১১-৩৪৭৭) নাম্বারের একটি সিএনজি জব্দ করেছে পুলিশ। তবে পালিয়ে যাওয়ায় সাথে থাকা আরো দুই জনকে আটক করতে পারেনি পুলিশ।

গ্রেফতার হওয়া আবুল হোসেন হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামের (পদ্মবিল কেনার বাগান সংলগ্ন) মৃত সাহেব আলী ওরফে ছায়েব আলীর ছেলে।

বিজয়নগর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুল ইসলাম বলেন, ১৪ ডিসেম্বর বৃহস্পতিবার ভোর ৫ টা ৩০ মিনিটের দিকে বিজয়নগর থানাধীন ৫নং হরষপুর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের, মির্জাপুর টু হরষপুর গামী কান্দু মিয়ার বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে আবুল হোসেন (২৫) কে গ্রেফতার করা হয় এবং সাথে থাকা আরো দুই জন পালিয়ে যায়। তবে গাঁজা বহনকারী সিএনজি গাড়ীটি জব্দ করা হয়। তিনি আরো বলেন,বিজয়নগর থানার এসআই মোঃ শরীফুল ইসলাম বাদী হয়ে আবুল হোসেন ও পলাতক দুই অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। এবং গ্রেফতারকৃত আসামী আবুল হোসেনকে জেলা বিজ্ঞ আদালতে সপর্দ করার কাজ প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ