ডিবি তেজগাঁও দুইটি বিদেশি পিস্তল ও গুলিসহ দুই জনকে গ্রেফতার করেছে

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি: আজ দুপুরে ডিএমপির ডিবি কম্পাউন্ডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে এ বিষয়ে বিস্তারিত জানান অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম (বার), পিপিএম (বার)।
রাজধানীর দারুসসালাম ও যাত্রাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে দুটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা-তেজগাঁও বিভাগ।
গ্রেফতারকৃতরা হলো মোঃ আলমগীর হোসেন ও সৈয়দ মিলন। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে দুটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
তিনি বলেন, গোয়েন্দা-তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ আনিচ উদ্দীনের নেতৃত্বে শুক্রবার দারুসাসালাম এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আলমগীর হোসেনকে একটি বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে পরবর্তী সময়ে যাত্রাবাড়ীর একটি বাসায় অভিযান পরিচালনা করে সৈয়দ মিলনকে আরো একটি বিদেশি পিস্তলসহ গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে অতিরিক্ত পুলিশ কমিশনার বলেন, গ্রেফতারকৃত মিলন একজন অস্ত্র ব্যবসায়ী ও আলমগীর তার সহযোগী। তারা লালমনিরহাট সীমান্ত দিয়ে পলাতক একজন আসামীর মাধ্যমে এসব অস্ত্র নিয়ে এসে বিক্রি করে। আসন্ন নির্বাচন উপলক্ষ্যে জনমনে আতঙ্ক সৃষ্টি ও সন্ত্রাসী কার্যক্রম করার জন্য এসব অস্ত্র ও গুলি হেফাজতে রেখেছিলো।
গ্রেফতারকৃত আলমগীর হোসেনের বিরুদ্ধে ৮টি ও সৈয়দ মিলনের বিরুদ্ধে ৯টি মামলা রয়েছে মর্মে যোগ করেন পুলিশের এই গোয়েন্দা কর্মকর্তা।

সর্বশেষ