টাকা দিয়ে ভোট চাইলেন স্বতন্ত্র প্রার্থী, ভিডিও ভাইরাল
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সাবেক সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী (ট্রাক প্রতীক) রেজাউল হক চৌধুরীর বিরুদ্ধে ভোটারদের মাঝে টাকা বিতরণ করার অভিযোগ উঠেছে। টাকা বিতরণের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে নানা মহলে চলছে আলোচনা-সমালোচনা।

রেজাউল দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতিদৌলতপুর উপজেলা বাজারে ট্রাক মার্কা প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নিজেই টাকা বিতরণ করেন এবং ভোট চান। ফেসবুকে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, দৌলতপুর উপজেলা বাজারে স্বতন্ত্র প্রার্থী রেজাউল হক চৌধুরী ভোটারদের কাছে লিফলেট ও টাকা বিতরণ করছেন। নিজের পকেট থেকে টাকা বের করে লিফলেটের সঙ্গে টাকা দিচ্ছেন তিনি৷ এ সময় ট্রাক মার্কায় ভোট দিতে বলেন তিনি। এ সময় তার কর্মী-সমর্থকরা উপস্থিত ছিলেন।

কুষ্টিয়া-১ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির প্রধান যুগ্ম জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক আসাফ-উদ-দৌলা আগামী ১ জানুয়ারি সকালে তাঁকে আদালতে হাজির হয়ে শোকজের জবাব দিতে বলেছেন। এ ব্যাপারে উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহম্মেদ টোকন চৌধুরী বলেন, ‘ওই দিনের বিষয়টি নিয়ে যে অভিযোগ করা হচ্ছে, তা সঠিক নয়। তাছাড়া নিজেদের মধ্যে যে ভুল বোঝাবুঝি হয়েছিল, তাও মিমাংসা হয়েছে।

সূত্র: কালেরকন্ঠ

সর্বশেষ