PES 2013 Download for Windows 7/8/10/11 - PES2013

Download PES 2013 for Windows 7/8/10/11 and dive into the exciting world of soccer with PES2013. Experience realistic gameplay and enhanced football simulation.
Get it now for FREE !

Pes 2013 Download
কাল শুরু ওয়ানডে বিশ্বকাপ, আজ থাকছে যেসব অনুষ্ঠান

কাল শুরু হচ্ছে বিশ্বকাপ। আজ আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ২০২৩ ক্রিকেট বিশ্বকাপের শুরুর দামামা বেজে উঠবে। বিশ্বকাপের উদ্বোধনী ও ‘ক্যাপ্টেনস ডে’ অনুষ্ঠান। সেখানে অনুষ্ঠিত হবে ১০ অধিনায়কের অফিসিয়াল ফটোসেশন। ১০ অধিনায়ককে নিয়ে ‘ক্যাপ্টেনস ডে’ ও অফিসিয়াল ফটোসেশনপর্ব যথা সময়েই হবে। তবে উদ্বোধনী অনুষ্ঠান না হওয়া নিয়ে একটা শঙ্কার খবর ছড়িয়ে পড়েছে গণমাধ্যমে।

ভারতীয় গণমাধ্যম জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, উদ্বোধনী অনুষ্ঠান নাও হতে পারে। যদিও বিসিসিআই (ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড) এবং আইসিসি এ বিষয়ে কিছুই জানায়নি।

উদ্বোধনী অনুষ্ঠান হোক না হোক, বিশ্বকাপ শুরুর দামামা আনুষ্ঠানিকভাবে আজই বাজবে। আগামীকাল থেকে শুরু হবে মাঠের লড়াই।

জানা গেছে, অধিনায়কদের মিটিং হবে বাংলাদেশ সময় বিকাল ৩টার দিকে। সেখানে কুশলাদি বিনিময় করবেন সাকিব আল হাসান-জস বাটলার, রোহিত শর্মারা। যা সরাসরি সম্প্রচার করবে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি।

আগামীকাল আহমেদাবাদের এই নরেন্দ্র মোদি স্টেডিয়ামেই উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে ২০১৯ বিশ্বকাপের দুই ফাইনালিস্ট ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। তবে নানা ইস্যুতে টুর্নামেন্ট মাঠে গড়ানোর আগ থেকেই সমালোচনায় বিদ্ধ ভারত। দফায় দফায় সূচি বদলানো, ক্রিকেটার ও গণমাধ্যমকর্মীদের ভিসা ইস্যুতে জটিলতা, পাকিস্তান দলের ভেন্যু আর নিরপত্তায় টালবাহানা।

এ নিয়ে চতুর্থবার বিশ্বকাপের স্বাগতিক হচ্ছে ভারত। জৌলুসপূর্ণ আয়োজন, ব্যাপকতা আর ব্যপ্তিতে অন্য আসরগুলোকে ছাড়িয়ে যাওয়ার পরিকল্পনা ছিল বিসিসিআইয়ের। কিন্তু শুরুতেই গলদ। শোনা গিয়েছিল উদ্বোধনীতে বিশ্বকে চমকে দিবে তারা। বলিউডের রথী-মহারথীরা তো থাকবেনই, উপস্থাপন করা হবে ভারতের হাজার বছরের ইতিহাস আর ঐতিহ্যও। কিন্তু কীসের কী! বিশ্বকাপ ম্যাচ মাঠে গড়ানোর আগে অধিনায়কদের মিটিং হলেও হবে না উদ্বোধন অনুষ্ঠান।

ভারতীয় গণমাধ্যমের বিভিন্ন প্রতিবেদনে জানা গেছে, বাতিল হয়ে গেছে উদ্বোধন অনুষ্ঠান। নতুন পরিকল্পনায় উদ্বোধনীর পরিবর্তে সমাপনীতে বিশেষ আয়োজনের পরিকল্পনা বিসিসিআইয়ের।

সর্বশেষ