নরসিংদী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে তানজিরুল হক রনি ও ইসহাক খলিল বাবু

নরসিংদী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃত্বে তানজিরুল হক রনি ও ইসহাক খলিল বাবু

নিজস্ব প্রতিবেদক:

দীর্ঘ ১৯ বছর পর নরসিংদী জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।বুধবার (২০ সেপ্টেম্বর) নরসিংদী পৌর ঈদগাহ মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দ্বিতীয় অধিবেশনে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি গাজী মেজবাউল হোসেন বাচ্চু ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত আগামী ৩ বছরের জন্য তানজিরুল হক রনিকে সভাপতি ও ইসহাক খলিল বাবুকে সাধারণ সম্পাদক নির্বাচিত করেন।

সম্মেলনে প্রস্তুতি কমিটির আহবায়ক মো.এনায়েত উল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব রিসাদুল ইসলাম খান রাজন এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ.ফ.ম. বাহাউদ্দীন নাছিম।সন্মেলন উদ্বোধন করেন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। প্রধান বক্তা ছিলেন,স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক একেএম আফজালুল রহমান বাবু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা ও নরসিংদী-৫ রায়পুরা আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা রাজিউদ্দিন আহমেদ রাজু এমপি, নরসিংদী-১ সদর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নজরুল ইসলাম হিরো (বীর প্রতীক) এমপি,নরসিংদী-২ পলাশ এর সাংসদ মোঃ আনোয়ারুল আশরাফ খান দিলীপ,নরসিংদী-৩ শিবপুর আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা জহিরুল হক ভূঁইয়া মোহন এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি জিএম তালেব হোসেন,সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া,শহর আওয়ামী লীগের সভাপতি মো. কামরুজ্জামান কামরুল, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি দীন মোহাম্মদ দীপু ও সাধারণ সম্পাদক রঞ্জন সাহা প্রমুখ

বৈরী আবহাওয়াকে উপেক্ষা করে সকাল থেকেই উপস্থিত ছিলেন জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং দলীয় নেতা-কর্মী পদ প্রত্যাশিতরা রং-বেরঙের প্লেকার্ড, ফেস্টুন, ব্যানার ও বর্ণিল সাজে সজ্জিত হয়ে মিছিল নিয়ে সন্মেলন স্হলে আসতে থাকেন। বেলা বাড়ার সাথে সাথে সন্মেলনের মাঠ কানায় কানায় পরিণত হয়ে আশপাশের রাস্তাগুলোতে লোকসমাগম হতে দেখা যায়। আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি কেন্দ্রে জমা দেওয়ার নির্দেশনা প্রধান করা হয়।

উল্লেখ্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মোট ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

সর্বশেষ