নড়িয়ায় কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের কৃষক মমিন সরদারের ৩৩ শতাংশ জমির পাকা ধান কেটে ঘরে তুলে দিয়েছেন নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের নেতা-কর্মীরা। বৃহস্পতিবার (৪ মে) দিনব্যাপী নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান খালাসী ও সাধারণ সম্পাদক আল-আমিনের নেতৃত্বে ধান কেটে ঘরে তুলে দেন নেতৃবৃন্দ। এতে করে কৃষক মমিনের মুখে হাসি ফুটেছে।

কৃষক মমিন সরদার বলেন, আমার পাকা ধান কাটার জন্য শ্রমিক পাইনি। নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের নেতাদের সঙ্গে যোগাযোগ করলে তারা আমার একটি জমির ধান কেটে বাড়ি পৌঁছে দিয়েছে। আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি ও নড়িয়া সরকারি ছাত্রলীগকে ধন্যবাদ জানাচ্ছি ।

নড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান খালাসী ও সাধারণ সম্পাদক আল-আমিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা সারাদেশের প্রত্যন্ত অঞ্চলে শ্রমিক সংকটের কারণে পাকা ধান ঘরে তোলা নিয়ে দুশ্চিন্তায় থাকা প্রান্তিক কৃষকদের খোঁজ খবর নিচ্ছে। তারই ধারাবাহিকতায় পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এমপি’র সার্বিক সহযোগিতায় নড়িয়ায় অসহায় কৃষকদের পাশে দাঁড়াচ্ছি এবং ধান কেটে ঘরে তুলে দিচ্ছি। এই কার্যক্রম অব্যাহত থাকবে।

সর্বশেষ