ভৈরবে জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান কাজলকে গণসংবর্ধনা

ভৈরব প্রতিনিধি কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মো.জাকির হোসেন কাজল কে গণসংবর্ধনা দেয়া হয়েছে। (২২ জানুয়ারি) রবিবার সন্ধায় ভৈরব পৌর শহরের আমলাপাড়া বালুর মাঠে ৪ নং ওয়ার্ডের আয়োজনে এ গণসংবর্ধনা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লুাহ মিয়া। এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু। গণসংবর্ধনা অনুষ্ঠান আয়োজন কমিটির আহবায়ক ভৈরব উপজেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ মিজানুর রহমান কবির এর সভাপতিত্বে, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব পৌর মেয়র ইফতেখার হোসেন বেনু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা তালায়াত হোসেন বাবলা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক জাহাঙ্গীর, ভৈরব পৌর আওয়ামী লীগের সভাপতি এস.এম বাকী বিল্লাহ, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতিক আহমেদ সৌরভ।

জানাযায়, গেল ১৮ নভেম্বরে কিশোরগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে ভৈরব উপজেলার সদস্য পদে নির্বাচিত হওয়ার পরে প্যানেল চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছেন মো. জাকির হোসেন কাজল। বিশিষ্ট রাজনীতিবিদ, আদর্শের প্রতীক, বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক ও সাংবাদিক বান্ধব মো. জাকির হোসেন কাজল উপজেলার সাদেকপুর ইউনিয়নের মৌটুপী গ্রামের কৃতি সন্তান মরহুম ডা. মো. হেলাল উদ্দিনের সুযোগ্য সন্তান। জানা গেছে ৭৫’র পরবর্তী দুর্দিনে ভৈরব উপজেলা আওয়ামী ছাত্রলীগের আহবায়ক মো. জাকির হোসেন কাজল রাজনীতির মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের একজন সৈনিক হিসেবে দলের জন্য কাজ শুরু করেন। বর্তমানে তিনি উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

এছাড়াও তিনি ভৈরব থেকে প্রকাশিত সাপ্তাহিক সময়ের দৃশ্যপট পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং ভৈরব প্রেসক্লাবের সাবেক সভাপতি। তাছাড়াও তিনি বিভিন্ন স্কুল, কলেজ 18 ধর্মীয় প্রতিষ্ঠানে পৃষ্ঠপোষকতা করে আসছেন। তিনি গেল ১৮ নভেম্বরে জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে নির্বাচিত হয়। পরে ২১ ডিসেম্বর কিশোরগঞ্জ জেলা পরিষদ কার্যালয়ে জেলা পরিষদ চেয়ারম্যান মো. জিল্লুর রহমান মাসিক ও প্রথম মিটিংএ তাকে জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান ঘোষণা করেন। সংবর্ধনা অনুষ্ঠানে নব-নির্বাচিত প্যানেল চেয়ারম্যান মো.জাকির হোসেন কাজল বলেন, আমি অতি ভাগ্যবান,আবেগে আপ্লুত যে আমাকে আমার ওর্য়াডসহ ভৈরবের সকল পর্যায়ের লোকজন বিশাল অনুষ্ঠানের মাধ্যমে গণসংবর্ধনা দিয়ে সম্মান প্রর্দশন করেছেন । এসময় তিনি সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন । তিনি আরও বলেন, সমাজ এবং মানুষের কল্যাণে একজন নিবেদিত প্রাণ হিসেবে নিজেকে সর্বদা বিলিয়ে দিতে চায়।

সেজন্য তিনি সকলের দোয়া কামনা করেছেন। অনুষ্ঠানে প্রধান অতিথি মোঃ সায়দুল্লুাহ মিয়া বলেন, কাজল সম্ভ্রান্ত পরিবারের ছেলে ,তার বাবা ডা.হেলাল উদ্দিন হোসাইন মুক্তিযোদ্ধের সময় আহত মুক্তিযোদ্ধাদের চিকিৎসা করেছেন। তার বড় ভাই মো.জাহাঙ্গীর হোসেন বাদল বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি । আজ কাজল তার যোগ্যতার অনুসারে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি আরও বলেন এখন সময় হয়েছে জনগনের জন্য কাজ করার। তাই সকল জনগনের জন্য যে বরাদ্ধই আসবে তা সবার জন্য বিলিয়ে দিতে হবে । আমি মো. জাকির হেসেন কাজলের সর্বাধিক মঙ্গল কামনা করছি । অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ছিলেন, ৪নং ওর্য়াড কাউন্সিলর ও গণসংবর্ধনা আয়োজন কমিটির সদস্য সচিব শহিদুল ইসলাম শিমুল ও সঞ্চালনায় ছিলেন মনির উদ্দিন আহমাদ।

এসময় জনপ্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ সাংবাদিকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শুরুতে ভৈরব উপজেলার ভিবিন্ন ইউনিয়নের ও পৌর শহরের জনপ্রতিনিধি,বীর মুক্তিযোদ্ধা,রাজনৈতিক নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দরা কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. জাকির হোসেন কাজল কে ফুলেল শুভেচ্ছা জানান এবং ভৈরব ৪ নং ওয়ার্ডের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট তুলে দেয়া হয়। অনুষ্ঠান শেষে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন, ক্লোজআপ ওয়ান তারকা নোলক বাবুসহ স্থানীয় শিল্পীগোষ্ঠী।

সর্বশেষ