প্রাক্তন স্ত্রী লিসা মেরির মৃত্যুতে নিকোলাস কেজের শোক
অভিমান আর নীরবতা ভেঙে প্রাক্তন স্ত্রী লিসা মেরি প্রিসলির আকস্মিক মৃত্যুতে শোক জানালেন হলিউড তারকা নিকোলাস কেজ। শুক্রবার (১৩ জানুয়ারি) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান লিসা মেরি প্রিসলি। তিনি কিংবদন্তি গায়ক এলভিস প্রিসলির একমাত্র কন্যা ছিলেন।

ই’নিউজকে দেওয়া একটি বিবৃতিতে প্রাক্তন স্ত্রীর মৃত্যুতে শোক জানিয়ে অভিনেতা জানান, লিসা তার দেখা সর্বাধিক হাস্যরসের একজন মানুষ ছিলেন। তিনি ছিলেন অত্যন্ত মেধাবী একজন। নিজের উপস্থিতিতে প্রতিটি ঘর আলোকিত করেছেন লিসা। তার মৃত্যুর সংবাদে হৃদয় ভেঙেছে বলে নিজের অনুভূতি প্রকাশ করেছেন অভিনেতা। প্রিসলির মৃত্যুর খবরকে ‘ধ্বংসাত্মক’ অভিহিত করে অভিনেতা আরো বলেছেন, ‘লিসা এখন তার ছেলে বেঞ্জামিনের সাথে পুনরায় মিলিত হয়েছে। সে শান্তিতে থাকবে।’ ২০২০ সালের জুলাই মাসে লিসা মেরির ২৭ বছর বয়সী ছেলে বেঞ্জামিন কিফ আত্মহত্যা করে মারা যান।

নিকোলাস কেজ এবং লিসা মেরি প্রিসলি ২০০২ সালে বিয়ে করেন। আগস্ট থেকে নভেম্বর পর্যন্ত সাড়ে তিন মাস সংসার করেছেন এই জুটি। এরপর বিবাহবিচ্ছেদের আবেদন করেন লিসা। যদিও তাদের বিচ্ছেদ আইনগতভাবে চূড়ান্ত হতে দুই বছর সময় লাগে। সংগীতশিল্পী ড্যানি কিফের পরে প্রিসলির তৃতীয় স্বামী ছিলেন নিকোলাজ কেজ।  বৃহস্পতিবার (১২ জানুয়ারি) লস অ্যাঞ্জেলেসে নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয় লিসা মেরি প্রিসলিকে। হাসপাতালেই মারা যান তিনি। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন বলে জানা গেছে।

সূত্র: কালেরকন্ঠ

সর্বশেষ