নড়িয়ায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতার উদ্বোধন

শরীয়তপুর প্রতিনিধি:

শরীয়তপুরের নড়িয়ায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা-২০২৩ এর শুভ উদ্বোধন করা হয়েছে। শনিবার (১৪ জানুয়ারি) সকালে নড়িয়া বিহারী লাল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। এর উদ্বোধন করেন, নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ রাশেদউজ্জামান।

এসময় নড়িয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বিশ্বজিৎ রায় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকবৃন্দ, সহকারী শিক্ষকবৃন্দ, সুধীসমাজ, সাংবাদিকবৃন্দ, ক্রীড়া সংস্থার সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দসহ ছাত্র-ছাত্রীদের ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও স্বত:স্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় দুইটি ক্যাটাগরিতে বালক-বালিকা (১০০ মিটার) দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়। যেখানে বালক “খ” গ্রুপ (ছাত্র) ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করে নড়িয়া বিহারী লাল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর শিক্ষার্থী সিফাত, ২য় স্থান অধিকার করে বিঝারী উপসী তারা প্রসন্ন উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর শিক্ষার্থী সিয়াম এবং ৩য় স্থান অধিকার করেছে নড়িয়া বিহারী লাল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর শিক্ষার্থী রাতুল।

এছাড়া বালিকা “খ” ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করে বিঝারী উপসী তারা প্রসন্ন উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী ঝুমুর, ২য় স্থান অধিকার করে একই প্রতিষ্ঠানের ১০ম শ্রেণীর শিক্ষার্থী নুরজাহান এবং ৩য় স্থান অধিকার করে একই প্রতিষ্ঠানের ১০ম শ্রেণীর শিক্ষার্থী স্নেহা।

সর্বশেষ