রাজধানীর ৫ এলাকায় সমাবেশ করছে আ.লীগ

বিএনপি ও সমমনা দলগুলোর গণঅবস্থান কর্মসূচির দিনে রাজধানীর বিভিন্ন স্থানে সতর্ক পাহারায় রয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।বিএনপির সহিংসতা ঠেকাতে বুধবার রাজধানীর অন্তত পাঁচটি এলাকায় সমাবেশ করছে আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণ-উত্তর, যুবলীগ ও ছাত্রলীগ।

রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করছে দলটির ঢাকা মহানগর দক্ষিণ শাখা। মিরপুরের শাহ আলী মাজারের পাশে সমাবেশ করছে আওয়ামী লীগের ঢাকা মহানগর উত্তর শাখা। কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশ করছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ, ফার্মগেটে উত্তর যুবলীগ। আর রাজধানীর শাহবাগে সমাবেশ করছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

আওয়ামী লীগের পক্ষ থেকে কদিন ধরেই বলা হচ্ছিল, বিএনপির গণঅবস্থান কর্মসূচির পাল্টা কর্মসূচি হিসেবে তারা আজ মাঠে থাকবে। আজ সকাল থেকে মাঠে আওয়ামী লীগ নেতাকর্মীরা।আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশে যোগ দিয়েছেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, উপদেষ্টা পরিষদের সদস্য হাবিবুর রহমান সিরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক আবদুস সবুর। সমাবেশে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের যোগ দেওয়ার কথা রয়েছে। সমাবেশে অংশ নেওয়া নেতারা বক্তৃতা দিচ্ছেন। তারা বিএনপিকে আক্রমণ করে নানা কথা বলছেন।

সূত্র: যুগান্তর

সর্বশেষ