ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৫

ঢাকার শাহজালাল আর্ন্তজাতিক বিমানবন্দর থেকে মালয়েশিয়া প্রবাসী সালাম মিয়াকে মাইক্রোবাস দিয়ে আনতে গিয়ে ঘন কুয়াশার মধ্যে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৫ জন নিহত হয়েছেন।

শনিবার (৭ জানুয়ারি) ভোররাত ৪টার দিকে মাধবপুর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের শাহপুর নতুনবাজার এলাকার ম্যাডাডোর কোম্পানির সামনে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও ৫ জন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন— মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার শুকনাদি গ্রামের প্রবাসী সালাম মিয়া (৩৫), সিহাব মিয়া (১২), সাফিয়া বেগম (২০) ও সাফিয়ার ১ বছরের শিশু হাবিবা জান্নাত এবং একই উপজেলার দশভাগ গ্রামের মাইক্রোবাস চালক সাতির আলী (৩৫)।

নিহতদের স্বজন শুকনাদি গ্রামের নওশাদ আহমেদ জানান, মালয়েশিয়া প্রবাসী সালাম মিয়াকে ঢাকা বিমানবন্দর থেকে আনতে শুক্রবার বিকেলে তারা ঢাকা যান। রাতে ঢাকা থেকে ফেরার পথে ঘন কুয়াশার মধ্যে উপজেলার শাহপুর নতুন বাজার এলাকায় তাদের মাইক্রোবাসটি পৌঁছালে সিলেট থেকে ছেড়ে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাইক্রোবাসে থাকা শিশু ও চালকসহ ৫ জন মারা যান। আহত হয়েছেন একই মাইক্রোবাসের যাত্রী রাজু আহমেদ ও তার পিতা নূর ইসলামসহ এক বৃদ্ধ। তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাধবপুর থানার রাতের টহল অফিসার মনিরুল হক মুন্সি বলেন, দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ করা হয়েছে। নিহত ৫ জনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর প্রক্রিয়া চলছে।

সর্বশেষ