নোরা ফাতেহির সঙ্গে শাহরুখপুত্রের প্রেমের গুঞ্জন

নোরা ফাতেহির সঙ্গে শাহরুখপুত্রের প্রেমের গুঞ্জন

 

বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ান খান ও আইটেম গার্ল’খ্যাত সুন্দরী নোরা ফাতেহির সম্পর্কের গুঞ্জন এখন বলিউড পাড়ায়। কানাঘুষো চলছে, ২৫ বছর বয়সী আরিয়ান ৫ বছরের বড় নোরা ফাতেহির (৩০) প্রেমে হাবুডুবু খাচ্ছেন! খবর টাইমস অব ইন্ডিয়ার

সম্প্রতি একটি অনুষ্ঠানে তাদের একসঙ্গে দেখা গেছে। তবে এবারই প্রথম নয়, আজকাল নাকি বিভিন্ন সময় একসঙ্গে সময় কাটাচ্ছেন তারা- এমনটাই জানিয়েছে একাধিক ভারতীয় গণমাধ্যম। নোরার একটি সেলফিতে দেখা যায়, দুই নারীর সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। সেখানকার এক নারী আরিয়ানের সেলফিতে ধরা দিয়েছেন। দুটি ছবি একই জায়গায় তোলা।

এসব ছবির ক্যাপশনে পোস্টদাতা লিখেছেন, ‘সম্প্রতি আরিয়ানের সঙ্গে ঘুরতে দেখা গেছে নোরা ফাতেহিকে। শুধু তাই নয়, একসঙ্গে ডিনারও করেছেন তারা। নতুন বছর উপলক্ষে দুবাইতে পার্টির আয়োজন করেছিলেন আরিয়ান। তাতেও যোগ দিয়েছিলেন নোরা ফাতেহি।’ এরপর থেকে দুইয়ে দুইয়ে চার মেলান নেটিজেনরা।যদিও নেটিজেনদের একাংশের দাবি- ‘একসঙ্গে ছবি তুললেই কেউ সম্পর্কে জড়ান না। এই ছবি কোনোভাবেই প্রমাণ করে না তারা প্রেম করছেন।’ আরিয়ানের সঙ্গে নাম জড়িয়ে আলোচনায় নোরা ফাতেহি। ভারতের প্রথম সারির অধিকাংশ সংবাদমাধ্যম এ জুটির প্রেমের গুঞ্জনের খবর প্রকাশ করেছে। তবে এই গুঞ্জনের বিষয়ে এখন পর্যন্ত কেউ-ই মুখ খুলেননি।

সর্বশেষ