আপত্তিকর ভিডিও ফাঁস, আওয়ামী লীগ নেতা শরীফকে অব্যাহতি

 

ঢাকা নগর দক্ষিণের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরীফুল ইসলাম শরীফকে সংগঠনের শৃঙ্খলাপরিপন্থি এবং অনৈতিক কর্মকাণ্ডের জন্য অব্যহতি দিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

বুধবার রাতে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজ।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী এবং সাধারণ সম্পাদক হুমায়ুন কবির গঠনতন্ত্রের ৪৭(৯) ধারা মোতাবেক ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরীফুল ইসলাম শরীফকে সংগঠনের শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডের কারণে পদ থেকে অব্যাহতি দিয়েছেন।

প্রসঙ্গ, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফএম শরীফুল ইসলামের একটি আপত্তিকর ভিডিও দুই সপ্তাহ আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এক মিনিট সাত সেকেন্ডের ভিডিওতে এক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় তাকে দেখা গেছে। এ ঘটনায় বিব্রত নগর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সম্পাদকীয় পদে থেকে শরীফুল ইসলামের এমন আপত্তিকর আচরণে সামাজিক যোগাযোগমাধ্যমে তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করছেন অনেকে। বিএনপিসহ অন্য দলের নেতা-কর্মীদেরও এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকে ট্রল করছেন।

সর্বশেষ