সব ভুলে সিনেমার প্রচারণায় পরীমণি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণি। বছরের শেষ দিন শরীফুল রাজের সঙ্গে মনোমালিন্যের খবর দিয়ে মিডিয়া পাড়ায় শোরগোল ফেলেন তিনি। এবার সবকিছু ভুলে সিনেমায় ব্যস্ত হচ্ছেন হালের আলোচিত এই লাস্যময়ী নায়িকা।

আগামী ২০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে নির্মাতা আবু রায়হান জুয়েল পরিচালিত প্রথম সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। বিশিষ্ট শিক্ষাবিদ, জনপ্রিয় সায়েন্স ফিকশন লেখক ও খ্যাতিমান শিশুসাহিত্যিক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ থেকে নির্মিত হয়েছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

মুক্তির আগে ছবিটির প্রচার-প্রচরণায় ব্যস্ত সময় পার করছে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিম। প্রচারণার অংশ হিসেবে আজ বুধবার সকালে রাজধানীর বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে অংশ নিয়েছেন তারা। সেখানে উপস্থিত ছিলেন এ সিনেমার নায়িকা পরীমণি।

এ নিয়ে নিজের ফেসবুক ওয়ালে একটি ভিডিও পোস্ট করেছেন পরীমণি। সেখানে দেখা যাচ্ছে কলেজের ছাত্রদের সাথে পরী। ভিডিও দেখেই বোঝা যাচ্ছে পরীকে পেয়ে সবাই বেশ খুশি, উচ্ছ্বসিত। এক স্ট্যাটাসে পরীমণি লিখেন, শুভ সকাল! আমাদের #অ্যাডভেঞ্চার_অব_সুন্দরবনের প্রধান দর্শকরা অনেক ভালোবাসা আপনাদের জন্য। দেখা হবে সিনেমা হলে আসছে ২০ জানুয়ারি।হলে গিয়ে সিনেমাটি দেখার আহ্বান জানিয়ে পরীমণি বলেন, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ তোমাদের (ছাত্র-ছাত্রী) জন্য সিনেমা। এ কথা জানাতেই আজ তোমাদের স্কুল এসেছি। আশা করছি, তোমরা সবাই হলে গিয়ে আমাদের এ সিনেমাটি দেখবে। তোমাদের অনেক ভালো লাগবে।এ সময় পরিচালক আবু রায়হান জুয়েল বলেন, আমাদের এ সিনেমাটা মূলদর্শক বাচ্চারা। তাই সিনেমার প্রচারের অংশ হিসেবে আজ বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে এসেছি। সামনে আরও কিছু স্কুলে যাওয়াও ইচ্ছে আছে। বাচ্চাদের সঙ্গে কথা বলবো সিনেমাটি নিয়ে। তাদের দেখার আমন্ত্রণ জানাবো।এ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মতো একসঙ্গে জুটি বেধেছেন চিত্রনায়িকা পরীমণি ও নায়ক সিয়াম আহমেদ। এর আগে ‘বিশ্বসুন্দরী’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন তারা।‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমা ২০১৮-২০১৯ অর্থবছরে সরকারি অনুদানে নির্মিত হয়েছে। এরই মধ্যে সিনেমাটির গান, পোস্টার উন্মোচন ও ট্রেইলার প্রকাশ হয়েছে।

সিনেমাটির প্রচারের অংশ হিসেবে সকাল সাড়ে ৭টার দিকে বিএএফ শাহীন স্কুল অ্যান্ড কলেজে উপস্থিত হন পরীমণি, কচি খন্দকার ও পরিচালক আবু রায়হান জুয়েল। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ টিমের পক্ষ থেকে ছাত্র-ছাত্রীদের মধ্যে কলম ও ক্লাস রুটিন বিতরণ করা হয়। এর সঙ্গে টিফিন ও পেন বক্স ছিল।

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ