অভিজ্ঞ আর অনভিজ্ঞে কেমন করবে খুলনা!

অভিজ্ঞ আর অনভিজ্ঞে কেমন করবে খুলনা!

আকাশ দাশ/ক্রীড়া প্রতিবেদক
দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। নানা রঙে আর ঢঙে ইতিমধ্যে প্রস্তুতি চলছে ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে। অর্থের কড়াকড়ি আর রুপের বাহাদুরিতে আগামী ৬ জানুয়ারী থেকে শুরু হচ্ছে এবারের আসরটি। বিপিএলের এই আয়োজনে সাত পর্বের ধারাবাহিক বর্ণনায় আজ থাকছে প্রাইম ব্যাংক খুলনাকে নিয়ে….!

বদলে গেছে ফ্র্যাঞ্চাইজি তবে বদলায়নি তারকা ঠাসা দল নিয়ে গড়া খুলনা। প্রতিবারের মতো এবারো দলটি সাজিয়েছে টুর্নামেন্টের সেরা দল। দলটির ওপেনারের ভূমিকায় দেখা যাবে দেশ সেরা ওপেনার তামিম ইকবালকে। তার সঙ্গে দলটির হয়ে ওপেনিং পজিশনে খেলতে পারে জাতীয় দলে খেলে আসা আরেক তরুণ মুনিম শাহরিয়ারকে। দলটির হয়ে আস্থার প্রতিদান দিতে পারে তরুণ ইয়াসির আলি রাব্বির সঙ্গে মাহমুদুর হাসান জয়। ওপেনিং কিংবা মিডল অর্ডার নয় দলটির জন্য সবচেয়ে বড় ভূমিকা রাখতে পারে পেস অলরাউন্ডার সাইফউদ্দিনের সাথে লঙ্কান দাসুন শানাকা। সাথে বিপিএলে অভিজ্ঞ সাব্বির রহমান আর শফিকুল ইসলামের সাথে দুই অভিজ্ঞ স্পিনার নাহিদুল ইসলাম আর নাসুম আহমেদ তো থাকছেই……

দেশি ক্রিকেটারদের মতো বিদেশী কোটায় ও দলটি রেখেছে বেশ চমক বিশ্বকাপ আর এশিয়া কাপে আলো ছড়ানো তরুণ পেসার এবার বিপিএল মাতাবে খুলনার জার্সি গায়ে। আরেক অভিজ্ঞ পাকিস্তানি পেসার ওয়াহাব রিয়াজের সাথে এবার খুলনার ডেরায় আজম খান। ডাচ পেসার ম্যাকর‍্যান আর লঙ্কান অভিস্কা হতে পারে বিপক্ষ দলের জন্য বড় বাঁধা।

সর্বশেষ