অভিজ্ঞ তারকা নিয়ে বিপিএলে বরিশাল!

আকাশ দাশ/ক্রীড়া প্রতিবেদক
দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। নানা রঙে আর ঢঙে ইতিমধ্যে প্রস্তুতি চলছে ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে। অর্থের কড়াকড়ি আর রুপের বাহাদুরিতে আগামী ৬ জানুয়ারী থেকে শুরু হচ্ছে এবারের আসরটি। বিপিএলের এই আয়োজনে সাত পর্বের ধারাবাহিক বর্ণনায় আজ থাকছে ফরচুন বরিশালকে নিয়ে….!

বিপিএলে প্রতিবারই তারকা ক্রিকেটার নিয়ে নিজেদের দল সাজানো বরিশাল এবার ও রেখেছে আসন্ন আসরের জন্য চমক। গত আসরের ন্যায় চলতি আসরের ও দলটির হয়ে নেতৃত্ব দিবেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দলটি এবার নিজেদের ওপেনিং পজিশনের জন্য রেখেছে বিশ্ব ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট দাপিয়ে বেড়ানো আফগান রহমান উল্লাহ গুরবাজের সঙ্গে দেখা যেতে পারে বাংলাদেশি এনামুল হক বিজয়কে। এইদিকে দলটির হয়ে এবার মাঠ মাতাবেন বাংলাদেশ দলের সাবেক টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে। এছাড়া কামরুল ইসলাম রাব্বি আর এবাদত হোসেনের মতো জাতীয় দলে খেলা অভিজ্ঞ পেসারকে দেখা যাবে দলটির হয়ে। স্পিনার সানজামুল ইসলাম আর ফজলে রাব্বি আছেন দলটির মূল ভরসায়।

এইদিকে দেশিদের সাথে বিদেশি তারকা নিয়েও ভরপুর দলটিতে আছে পাকিস্তানের ইফতেখার আহমেদ, ওয়াসিম জাফর, উসমান কাদিরের মতো তারকাদের সঙ্গে আফগানিস্তানে নাভিন উল হক, করিম জান্নাত আর ইব্রাহীম জাদরানের মতো ক্রিকেটাররা। শ্রীলঙ্কার ওপেনার কুশল পেরেরা আর উন্ডিজ অলরাউন্ডার রকিম কর্ণওয়ালকেও দেখা যাবে দলটির হয়ে। এছাড়া উইন্ডিজ পেসার কেসরীক উইলিয়াম আর পাকিস্তানের তরুণ সালমান হোসেনকে দেখা যাবে আসন্ন বিপিএলে ফরচুন বরিশালের হয়ে……

সর্বশেষ