গোল না করেও ২-১ ব্যবধানে জিতল লিভারপুল (ভিডিও)

ইংলিশ প্রিমিয়ার লিগে শুক্রবার রাতে মাঠে নেমেছিল লিভারপুল। ঘরের মাঠে তাদের প্রতিপক্ষ ছিল লেস্টার সিটি। অবিশ্বাস্য হলেও সত্য যে, দলের কেউ গোল না করলেও ২-১ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছেড়েছে লিভারপুল।

অ্যানফিল্ডে গতরাতে যে তিনটি গোল হয়েছে, সবকটিই এসেছে লেস্টার সিটির খেলোয়াড়দের পা থেকে। ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যায় লেস্টার। পাটসন ডাকার বাড়িয়ে দেওয়া বল থেকে কিয়েরনান ডিউসবারি-হাল গোলটি করেন। ৩৮তম মিনিটে সমতায় ফেরে লিভারপুল। গোলটি ছিল আত্মঘাতী। লিভারপুল তারকা ট্রেন্ট আলেক্সান্ডার-আর্নল্ডের শট ক্লিয়ার করতে চেয়েছিলেন লেস্টার তারকা ওয়াউট ফায়েস। কিন্তু বল তার পায়ে লেগে গোলরক্ষকের মাথার ওপর দিয়ে নিজেদের জালেই বল প্রবেশ করে।

বিরতির আগমুহূর্তে (৪৫তম মিনিট) আরো একটি আত্মঘাতী গোল করেন বসেন ফায়েস। দারউইন নুনেজের শট পোস্টে লেগে ফিরে আসে। তবে আশ্চর্যজনকভাবে বলটি ফায়েসের পায়ে লেগে গোলে পরিণত হয়। ২-১ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় লিভারপুল। বিরতির পর অবশ্য গোল পায়নি কোনো দলই। এই জয়ের ফলে ১৬ ম্যাচে ২৮ পয়েন্ট হলো লিভারপুলের। পয়েন্ট তালিকায় তাদের অবস্থান ৬ নম্বরে। ১৫ ম্যাচে ৪০ পয়েন্ট নিয়ে শীর্ষে আর্সেনাল।

সূত্র: কালেরকন্ঠ

সর্বশেষ