১৬০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি

১৬০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি

রাজধানীর দারুসসালাম থানা এলাকা থেকে ১৬০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)’র গোয়েন্দা মতিঝিল বিভাগ। গ্রেফতারকৃতরা হলো- মোঃ নূর আলম, মোঃ জিয়াউল হক এবং মোঃ সুরুজ্জামান।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর ২০২২) সন্ধ্যা ৬:৪০ টায় দারুসসালাম থানার মাজার রোড এলাকা  থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা-মতিঝিল বিভাগের সংঘবদ্ধ অপরাধ, গাড়ি চুরি প্রতিরোধ ও উদ্ধার টিমের টিম লিডার সহকারী পুলিশ কমিশনার এস. এম. হাসান সিদ্দীকি ডিএমপি নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ঢাকা মহানগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনার সময় সংবাদ পাই, দারুসসালাম থানার মাজার রোড এলাকায় কতিপয় মাদক কারবারি ফেন্সিডিলসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে উক্ত স্থানে অভিযান চালিয়ে ১৬০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি বলেন, গ্রেফতারকৃতরা লালমনিরহাট জেলার সীমান্তবর্তী এলাকা হতে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকা মহানগরের বিভিন্ন এলাকায় বিক্রয় করতো। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপির দারুসসালাম থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এ কর্মকর্তা।

সূত্র: ডিএমপি

সর্বশেষ