সিলেট স্ট্রাইকার্স হতে পারে বিপিএলের হট ফেভারিট

আকাশ দাশ/ক্রীড়া প্রতিবেদক:

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। নানা রঙে আর ঢঙে ইতিমধ্যে প্রস্তুতি চলছে ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে। অর্থের কড়াকড়ি আর রুপের বাহাদুরিতে আগামী ৬ জানুয়ারী থেকে শুরু হচ্ছে এবারের আসরটি। বিপিএলের এই আয়োজনে সাত পর্বের ধারাবাহিক বর্ণনায় আজ থাকছে সিলেট স্ট্রাইকার্সকে নিয়ে….!

ফ্র্যাঞ্চাইজি পরিবর্তন হলেও পরিবর্তন হয়নি সিলেটের প্রতিবারের মতো আসন্ন বিপিএলেও সিলেটের ফ্র্যাঞ্চাইজি সিলেট স্ট্রাইকার্স দলে রেখেছে একাধিক দেশি বিদেশি তারকা ক্রিকেটার। যারা ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারে খুব সহজে। সবচেয়ে বড় কথা দলটি এবার নিজেদের আইকন ক্রিকেটার হিসেবে রেখেছে বাংলাদেশ দলের সাবেক আধিনায়ক এবং বিপিএলের সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাকে। তাছাড়া দলটি এবার নিজেদের ওপেনিং পজিশনে খেলার জন্য দলে রেখেছে বাংলাদেশ দলের হয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করা ওপেনার নাজমুল হোসেন শান্তকে। তার সঙ্গী হিসেবে আসন্ন আসরে দেখা যেতে পারে আফগান অলরাউন্ডার গুলবদিন নাইব কিংবা শ্রীলঙ্কান ধনাঞ্জয়া ডি সিলভাকে। এছাড়া দলটির হয়ে তিনে ব্যাট করতে দেখা যেতে পারে জাতীয় দলের অভিজ্ঞ উইকেটকিপার ব্যাটার মুশফিকুর রহিমকে।

তাছাড়া বিপিএলে অভিজ্ঞ লঙ্কান অলরাউন্ডার থিসারা পেরেরা আর পাকিস্তানি পেসার মোহাম্মদ আমিরকে দেখা যাবে সিলেটের জার্সিতে। এইদিকে জিম্বাবুয়ের রিয়াল বার্ল আর ডাচ ব্যাটার কলিং অ্যাকারম্যানের সাথে পাকিস্তানের মোহাম্মদ হ্যারিস বদলে দিতে পারে ম্যাচের চিত্র। দেশি অভিজ্ঞদের সাথে এবার সিলেটে হয়ে মাঠ মাতাবেন বেশ কয়েকজন তরুণ ক্রিকেটার। যাদের মধ্যে অন্যতম অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী অধিনায়ক আকবর আলি আর তোহিদ হৃদয়ের সাথে রেজাউর রহমান রাজা। বিপিএল অভিজ্ঞ নাবিল সামাদ আর নাজমুল ইসলাম অপুর স্পিন জুটির সাথে রুবেল হোসেনের ভয়ঙ্কর গতি হতে পারে প্রতিপক্ষের বাঁধা…..

সর্বশেষ