নরসিংদীর শিবপুর উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নরসিংদীর শিবপুর উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নরসিংদীর শিবপুর উপজেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) বিকেলে উপজেলার বানিয়াদী দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সম্মেলনে শুরুতেই ভার্চুয়াল বক্তব্য দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির মহাসচিব মজিবুল হক চুন্নু।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও নরসিংদী জেলা জাতীয় পার্টির আহবায়ক শফিকুল ইসলাম শফিক।

উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক এ.এস.এম জাহাঙ্গীর পাঠানের সভাপতিত্বে ও সদস্য সচিব কাদির কিবরিয়ার সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন নরসিংদী জেলা জাতীয় পার্টির সদস্য সচিব ওমর ফারুক মিয়া, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ফররুখ আহমেদ, জাকির হোসেন মৃধা, এ্যাড. আবুল হাসনাত মাসুম, অধ্যাপিকা বিলকিস সরকার পুতুল প্রমূখ। এছাড়াও জেলা ও উপজেলার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সম্মেলনে দ্বিতীয় অধিবেশনে আগামী দুই বছরের জন্য এ.এস.এম জাহাঙ্গীর পাঠানকে সভাপতি এবং কাদির কিবরিয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়াও হারুন মোল্লাকে সিনিয়র সহসভাপতি ও এডভোকেট শামীম হাসানকে সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে।

সর্বশেষ