ভৈরবে এমবিশন পাবলিক স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠিত

এম আর ওয়াসিম ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের ভৈরবে এমবিশন পাবলিক স্কুলের বার্ষিক পরিক্ষার ফলাফল প্রকাশ, পুরষ্কার বিতরণী,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় এমবিশন পাবলিক স্কুলের শান্তি নিকেতন মুক্ত মঞ্চে অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে এমবিশন স্কুলের উপদেষ্টা ডাঃ আব্দুল্লাহ আল মারুফ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভৈরব উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ। এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রীর সভাপতি রোটারিয়ার আলহাজ্ব হুমায়ুন কবির,এমবিশন পাবলিক স্কুলের পরিচালক আতিক আহমেদ সৌরভ, রফিউল আলম মঈন, নূর-ই-লায়লা রিক্তা ও স্কুলের প্রধান শিক্ষক মোঃ শাহআলম প্রমূখ। অভিবাকদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক আদিল উদ্দিন আহমেদ ও নজরুল ইসলাম মুন্সী।

বক্ততার বলেন শিক্ষাই জাতির মেরুদণ্ড। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে অবশ্যই শিক্ষার বিকল্প নেই।একজন শিক্ষার্থী ভালো হওয়ার পিছনে অবশ্যই প্রয়োজনীয় ভূমিকা পালন করতে হবে একজন অভিভাবককে। সুশিক্ষার মাধ্যমেই আপনার সন্তান সাফল্যের চূড়ায় পৌছাতে পারবে বলে অভিমত ব্যক্ত করেন।

আলোচনা সভা ও পুরুষ্কার বিরতরণ আগে বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে শিক্ষার্থীরা ও অভিবাবকবৃন্দসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ