বামনা প্রেসক্লাব দ্বি-বার্ষিক নির্বাচন : নেছার সভাপতি, নাসির সম্পাদক

বামনা(বরগুনা)প্রতিনিধিঃ বরগুনার বামনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনের ভোট গ্রহন বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত বামনা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বামনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে মো: নেছার উদ্দিন ও মোঃ ওবায়দুল কবির আকন্দ দুলাল প্রতিদ্বন্দিতা করেন। এতে সভাপতি হিসেবে মো: নেছার উদ্দিন(দৈনিক যুগান্তর ও দৈনিক সাগরকূল) ১১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

তার প্রতিদ্বন্দী প্রার্থী মোঃ ওবায়দুল কবীর আকন্দ দুলাল(ভোরের কাগজ) ৫ ভোট পেয়েছেন। অন্য সকল পদের সকলেই বিনা প্রতিদ্বন্দিতায় বিজয়ী হয়েছেন। বামনা প্রেসক্লাব এর দ্বি-বার্ষিক নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন বামনা উপজেলা সমবায় অফিসার মো:মিজানুর রহমান। সহকারী নির্বাচন কমিশনার ছিলেন বামনা প্রেসক্লাবের সদস্য মোঃ হাবিবুর রহমান ও মোঃ মোশাররফ হোসেন। অন্যান্য পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন সাধারন সম্পাদক মো: নাসির মোল্লা(দৈনিক আজকালের খবর), সিনিয়র সহ-সভাপতি মো: জাকির হোসেন(দৈনিক ইনকিলাব), সহ-সভাপতি জহিরুল আলম রুমি (দৈনিক নয়াদিগন্ত), যুগ্ম-সাধারণ সম্পাদক মো: সালাউদ্দিন হাওলাদার (দৈনিক মানবজমিন), অর্থ সম্পাদক মোঃ মোর্শেদ শাহরিয়া গোলদার(দৈনিক ভোরের ডাক), দপ্তর ও পাঠাগার সম্পাদক মোঃ নিজাম উদ্দিন মোল্লা (দৈনিক সংবাদ), সমাজ কল্যান সম্পাদক মো: বাসির মোল্লা(দৈনিক জনতা), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মানজুরুল হক বাক্কী (দৈনিক মুক্ত খবর)।

সদস্যরা হলেন-মোঃ ওবায়দুল কবীর আকন্দ দুলাল (দৈনিক ভোরের কাগজ ও দৈনিক যায়যায়দিন), নির্ঝর কান্তি বিশ্বাস ননী(দৈনিক খোলা কাগজ ও দৈনিক বাংলাদেশের খবর), মোঃ হাবিবুর রহমান(দৈনিক ইত্তেফাক), মনোতোষ হাওলাদার(দৈনিক কালেরকন্ঠ ও আরটিভি), মোঃ মোশাররফ হোসেন(দৈনিক নয়াদিগন্ত/এশিয়ান টিভি), মোঃ মিজানুর রহমান(দৈনিক মানবজমিন), মোসাঃ জান্নাতুল ফেরদৌসী(দৈনিক জবাবদিহি ও দৈনিক সাগরকূল)। বামনা প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বামনা উপজেলা নির্বাহী অফিসার অন্তরা হালদার।

বিশেষ অতিথি ছিলেন বামনা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোশাররফ হোসাইন জমাদ্দার, বামনা থানা অফিসার ইনচার্জ(তদন্ত) মোঃ আবুল হোসেন শরীফ, বামনা প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সভাপতি এম এ মতিন আকন্দ, বামনা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন পিন্টু, সাংগঠনিক সম্পাদক ও বরগুনা জেলা পরিষদ সদস্য এড. মোঃ জাহাঙ্গীর হোসেন মোল্লা প্রমূখ।

সর্বশেষ