বলিউড তারকা-সন্তানদের ‘গোপন কথা’

 

বলিজগতে তারকাদের পাশাপাশি তাদের সন্তানেরাও পাপারাৎজ়ি এবং অনুরাগীদের প্রাণকেন্দ্র। চিত্রগ্রাহকদের ক্যামেরার লেন্স যেন সব সময় তাদের দিকেই তাক করা।
বলিউড তারকা-সন্তানদের ‘গোপন কথা’
নায়সা দেবগন, আরিয়ান খান ও অনন্যা। ছবি: আনন্দবাজার
কিন্তু তাদের জীবনে এমন কিছু গোপন কথা রয়েছে যা সাধারণত তারা ক্যামেরার আড়ালে রাখতেই স্বচ্ছন্দ বোধ করেন। আরিয়ান খান, সারা আলি খান থেকে অনন্যা পাণ্ডের মতো তারকা— সকলেইতাদের জীবনের গোপন কথা ঝুলির ভিতরে ভরে রেখেছেন।

আরিয়ান খান

শাহরুখ খানের পুত্র আরিয়ান খান বহু দিন ধরে আলোচনায় রয়েছেন। মাদককাণ্ডে আরিয়ানের নাম জড়িয়ে যাওয়ার পরে আরও বেশি করে শাহরুখ-পুত্রের দিকে নজর পড়েছে সকলের। সম্প্রতি একটি চিত্রনাট্য লেখার কাজ শেষ করেছেন তিনি। নিজের মদের ব্যবসাও শুরু করতে চলেছেন আরিয়ান।

তবে বলিপাড়ায় আরিয়ানকে নিয়ে কানাঘুষোও কম নেই। আরিয়ান নাকি বেশির ভাগ সময় বন্ধুবান্ধব নিয়ে পার্টি করে সময় কাটান। অতিরিক্ত মাত্রায় সুরাপানও করেন তিনি।

অনন্যা

চাঙ্কি পাণ্ডের কন্যা অনন্যা ২০১৯ সালে অভিনয়জগতে পা রাখেন। ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবির দ্বিতীয় পর্বে প্রথম অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।

অনন্যা বিভিন্ন অনুষ্ঠানে যেতে, লোকজনের সঙ্গে মিশতে খুবই পছন্দ করেন। বলিপাড়ায় অভিনেত্রীর বিষয়ে অনেকে বলাবলি করেন যে, বলিপাড়ার কোনও পার্টি ‘মিস’ করতে চান না অনন্যা। তার বন্ধুবান্ধবের সংখ্যাও প্রচুর। তাই মাঝেমধ্যেই অনুষ্ঠানের নিমন্ত্রণ পান তিনি।

সারা আলি খান

সইফ আলি খান এবং তার প্রাক্তন স্ত্রী অমৃতা সিংহের কন্যা সারা আলি খান ইতিমধ্যেই তার অভিনয়গুণে দর্শকের মনে জায়গা করে নিয়েছে। কিন্তু কোনও ছবির শ্যুটিং শেষ হতে না হতেই গায়েব হয়ে যান সারা।

বলিপাড়ার একাংশের দাবি, শ্যুটিং শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই বন্ধুদের সঙ্গে বেরিয়ে পড়েন সারা। সাধারণত পার্টি করেন বন্ধুদের সঙ্গে। অনেক সময় শুধুমাত্র পার্টি করবেন বলে ব্যস্ত জীবনের মধ্যে আলাদা করে সময় বার করেন তিনি।

ইব্রাহিম আলি খান

এই তালিকা থেকে বাদ থাকবেন না সারা আলি খানের ভাই ইব্রাহিম আলি খানও। মাঝেমধ্যেই ইব্রাহিমকে মত্ত অবস্থায় দেখা যায়। তার প্রচুর বান্ধবী রয়েছে বলেও শোনা যায়।

অমিতাভ বচ্চনের নাতনি নব্যা নাভেলি নন্দার টক শো ইতিমধ্যে বেশ জনপ্রিয় হয়েছে। জয়া বচ্চনের সঙ্গে তার বার্তালাপ নিয়ে প্রচুর বিতর্কও হয়েছে।

নব্যা নাভেলি

বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, বলি অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদির সঙ্গে ডেট করছেন নব্যা। কিন্তু এখনও তাদের সম্পর্ক নিয়ে জনসমক্ষে দু’জনের কেউই মুখ খোলেননি।

আরভ ভাটিয়া

যেখানে অক্ষয় কুমার এখনও একের পর এক ছবিতে অভিনয় করে যাচ্ছেন, সেখানে তার পুত্র আরভ ভাটিয়া ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে দূরে রয়েছেন। কিন্তু অভিনয়জগতে আসার আগেই তিনি আলোচনায় এসে পড়েছেন।

বলিপাড়ার অধিকাংশের দাবি, আরভ অচেনা মেয়েদের সঙ্গে ভাব জমাতে খুবই ভালবাসেন।

নায়সা

অজয় দেবগন এবং কাজলের কন্যা নায়সা দেবগনের সদ্য ভোলবদল সকলের নজর কেড়েছে। অভিনয়জগতে আসবেন কি না, তা নিয়ে জলঘোলাও চলছে প্রচুর।

নায়সা নাকি সারা রাত বন্ধুদের সঙ্গে পার্টি করে বেড়ান। যে কোনও উৎসবেই বন্ধুদের বাড়িতে বা রেস্তরাঁয় পার্টি করতে দেখা যায় তাকে।

সর্বশেষ