তারকা ঠাসা রংপুর আবারো দেখছে শিরোপা জয়ের স্বপ্ন

আকাশ দাশ/ক্রীড়া প্রতিবেদক
দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। নানা রঙে আর ঢঙে ইতিমধ্যে প্রস্তুতি চলছে ফ্র্যাঞ্চাইজিগুলোর মধ্যে। অর্থের কড়াকড়ি আর রুপের বাহাদুরিতে আগামী ৬ জানুয়ারী থেকে শুরু হচ্ছে এবারের আসরটি। বিপিএলের এই আয়োজনে সাত পর্বের ধারাবাহিক বর্ণনায় আজ থাকছে রংপুর রাইডার্সকে নিয়ে..!

এক আসরের বিরতির পর আবারো ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টুর্নামেন্টগুলোর মধ্যে অন্যতম বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ফিরলেন একবারের চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স। দেশি আর বিদেশি ক্রিকেটার নিয়ে তারকা ঠাসা দল গঠন করা দলটা এবার ও করেনি তার ব্যতিক্রম। ফিরে এসে দলটি নিজেদের ওপেনার হিসেবে দলে নিয়েছে পারভেজ হোসেন ইমন আর নাইম শেখকে। সাথে দলটির ডেরায় এবার ঘরোয়া লিগে দুর্দান্ত পারফরম্যান্স করা রনি তালুকদার আর আলাউদ্দিন বাবু। শুধু তাই নয় দলটির হয়ে এবার অধিনায়কের দায়িত্ব পাচ্ছেন বাংলাদেশ টি-টোয়েন্টি দলের সহকারী অধিনায়ক নুরুল হাসান সোহান সঙ্গে পেস আক্রমণে জাতীয় দলের আরেক তরুণ হাসান মাহমুদ আর হার্ডহিটার শামীম পটোয়ারী…..

দেশীর সাথে বিদেশী ক্রিকেটারে ও তারা বেশ এগিয়ে আছেন শোয়েব মালিক আর সিকান্দার রাজার মতো বিপিএল খেলার অভিজ্ঞ প্লেয়ার। মোহাম্মদ নেওয়াজ আর হ্যারিস রউফের মতো তারকা সঙ্গে আছে শ্রীলঙ্কান পাথুম নিশাঙ্কা আর আফগানিস্তানের ওমরজাই।

তাইতো দেশী বিদেশি ক্রিকেটার মিলিয়ে দলটি এবার শিরোপা বড় যোগ্য। যদি খেলোয়াড়রা নিজেদের সেরা পারফরম্যান্স করতে পারে তাহলে আবারো বিপিএল শিরোপা নিজেদের ঘরে দেখবে তারা।

সর্বশেষ