কুবির মুক্তিযুদ্ধ মঞ্চের নেতৃত্বে পরিবর্তন

কুবি প্রতিনিধি:

বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক মো: মীর শাহাদাত হোসেনকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে বিপ্লব চন্দ্র দাসকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল এবং সাধারণ সম্পাদক মো. আল মামুন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা যায়।

এর আগে ২০১৯ সালের ২১ অক্টোবর ১ বছরের মুক্তিযুদ্ধ মঞ্চ কুবি শাখার সভাপতি করা হয় আমিনুর বিশ্বাসকে ও সাধারণ সম্পাদক করা হয় মো: মীর শাহাদাত হোসেনকে।

একই সাথে ১ মাসের মধ্যে বিশ্ববিদ্যালয়ের পূর্নাঙ্গ কমিটি, সকল হল ও অনুষদ কমিটি গঠনের কথা বলা হয়। কিন্তু তিন বছর পেরিয়ে গেলেও তারা কমিটি পূর্ণাঙ্গ করতে পারেনি। তাই সাংগঠনিক কার্যক্রম গতিশীল করতেই সাধারণ সম্পাদক পরিবর্তন করে দেয় কেন্দ্রীয় কমিটি।

এই বিষয়ে কেন্দ্রীয় কমিটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল বলেন, মুক্তিযুদ্ধ মঞ্চ কুবি শাখার সভাপতি (আমিনুল) বেশ সক্রিয় ও কেন্দ্রের সাথে সমন্বয় করে কাজ করে, কিন্তু সাধারণ সম্পাদক সক্রিয় নয়। তাই সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার জন্য আমরা সাধারণ সম্পাদক পরিবর্তন করেছি।

সর্বশেষ