তেজগাঁও থেকে ১০ হাজার ৪০০ পিস ইয়াবাসহ

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:
রাজধানীর তেজগাঁও থেকে ১০ হাজার ৪০০ পিস ইয়াবাসহ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)’র গোয়েন্দা-লালবাগ বিভাগ। গ্রেফতারকৃতের নাম-মোঃ আলাউদ্দিন ওরফে পিংকু।
গতকাল তেজগাঁও থানার মনিপুরীপাড়ার একটি বাসায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
অভিযানে নেতৃত্ব দেয়া সংঘবদ্ধ অপরাধ ও গাড়ি চুরি প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মুহম্মদ মনিরুজ্জামান জানান, গোপন সূত্রে জানা যায়, তেজগাঁও থানার মনিপুরীপাড়ার একটি বাসায় একজন মাদক কারবারি ইয়াবা নিয়ে অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে উক্ত বাসায় অভিযান চালিয়ে মাদকসহ তাকে গ্রেফতার করতে সক্ষম হয় গোয়েন্দা পুলিশ। গ্রেফতারের সময় তার দেয়া তথ্যমতে প্রথমে বাসার শয়ন কক্ষের টেবিলে রাখা সাউন্ড বক্সের ভিতর থেকে ৬,৪০০ পিস ও পরে মোহাম্মদপুরের সালিমুল্লাহ্ রোডের আরেক বাসা থেকে আরও ৪,০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
প্রথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে গোয়েন্দা এ কর্মকর্তা বলেন, গ্রেফতারকৃত আলাউদ্দিন কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা মহানগর, নারায়ণগঞ্জ ও আশপাশ এলাকায় বিক্রয় করতো।
এ সংক্রান্তে গ্রেফতারকৃতের বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা রুজু করা হয়েছে। এছাড়াও, গ্রেফতারকৃতের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সর্বশেষ