গোসাইরহাটে জাতীয় নেতা আব্দুর রাজ্জাকের মৃত্যুবার্ষিকী পালিত

গোসাইরহাটে জাতীয় নেতা আব্দুর রাজ্জাকের মৃত্যুবার্ষিকী পালিত

শরীয়তপুর প্রতিনিধি:
নানা কর্মসূচির মধ্য দিয়ে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক পানি সম্পদ মন্ত্রী, জাতীয় নেতা
আব্দুর রাজ্জাকের মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও কৃষকলীগের উদ্যোগে তাঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল এবং খাবার বিতরণ করা হয়েছে।

গোসাইরহাট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাবলু মৃধার নেতৃত্বে এতে অংশগ্রহণ করেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম মিজানুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি টিপু কোতোয়াল, সাবেক সাধারন সম্পাদক হাবিবুর রহমান, কৃষক লীগের সাধারণ সম্পাদক জসিম হাওলাদার প্রমূখ। এসময় বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

এব্যাপারে গোসাইরহাট উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাবলু মৃধা বলেন, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আধুনিক শরীয়তপুরের রুপকার, জাতীয় নেতা আব্দুর রাজ্জাকের অবদান বাঙালি জাতির স্মৃতিতে অম্লান থাকবে চিরদিন। বঙ্গবন্ধুসহ হাজার হাজার নেতাকর্মী গ্রেপ্তার হওয়ার পর ছয় দফাকে জনপ্রিয় করে তোলার ব্যাপারে ছাত্রলীগের তৎকালিন সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। তিনি মনেপ্রাণে সব সময় দেশের ও এলাকার উন্নয়ন নিয়ে ভাবতেন। আমরা তাঁর আত্মার মাগফিরাত কামনা করছি।

সর্বশেষ