চিকিৎসার জন্য সিনেমা ছেড়ে বিদেশে পাড়ি দিচ্ছেন সামান্থা
দীর্ঘ দিন ধরেই মায়োসাইটিসে ভুগছেন দক্ষিণী সিনেমার অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। অসুস্থতার কারণেই নাকি ফেরাচ্ছেন একের পর এক হিন্দি ছবির প্রস্তাব। বেশ কয়েক মাস ধরেই পেশির প্রদাহে ভুগছেন। অসহ্য যন্ত্রণা শরীরে, চিকিৎসার জন্য ইতিমধ্যেই আমেরিকা ঘুরে এসেছেন অভিনেত্রী। তবে, বিশেষ উপকার হয়নি।
সিনেমা ছেড়ে বিদেশে পাড়ি দিচ্ছেন সামান্থা?

এদিকে ‘ফ্যামিলি ম্যান ২’ এর সাফল্যের পর থেকেই বলিউড থেকে ঝুড়ি ঝুড়ি কাজের প্রস্তাব পেয়েছেন সামান্থা। বলিউডের ফিসফিসানি, আয়ুষ্মান খুরানার বিপরীতেই নাকি বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন সামান্থা। কিন্তু, আয়ুষ্মান নয়, বরং বরুণ ধওয়ানের সঙ্গে ‘সিটাডেল’ ওয়েব সিরিজের ভারতীয় সংস্করণে দেখা যাবে সামান্থাকে। সেই মতো প্রস্তুতিও শুরু করে দেন অভিনেত্রী। কিন্তু হঠাৎ অসুস্থতার কারণে বলিউডে একের পর এক কাজ ছাড়তে চলেছেন বলেই খবর রটেছে। অবশেষে নীরবতা ভাঙলেন অভিনেত্রী।

সামান্থার মুখপাত্র বলেছেন, ‘‘এটা ঠিক যে এখন কদিন কাজ থেকে বিরতি নিয়েছেন অভিনেত্রী।’’ তবে তারই পাশাপাশি তিনি জানান, ‘সিটাডেল’ সিরিজ়ের কাজ যথা সময়ে শেষ করবেন সামান্থা। কিন্তু কিছু কারণবশত এই প্রজেক্টের কাজ ছ’মাস পিছিয়ে গিয়েছে। এর মাঝে বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে একটি তেলুগু ছবির করার কথা ছিল ‘ও ওয়ান্টাওয়া’ গার্লের। তার শুটিংও খুব তাড়াতাড়ি শেষ করবেন অভিনেত্রী।

অন্যদিকে বলিউডের যে সব পরিচালকের ছবি করার কথা এগিয়েছে তাদেরকে আগামী বছর জানুয়ারি মাসেই ডেট দেওয়া শুরু করবেন এই দক্ষিণী তারকা।

কিন্তু শরীর একেবারেই সঙ্গ দিচ্ছে না সামান্থার। আমেরিকা থেকে ফিরে সম্প্রতি বেঙ্গালুরুতে ফের হাসপাতালে ভর্তি হতে হয় তাকে। শোনা যাচ্ছে চিকিৎসার পরবর্তী পর্যায়ের জন্য দক্ষিণ কোরিয়া পাড়ি দিতে পারেন অভিনেত্রী।

সর্বশেষ