বিজয় দিবসে রাজনগর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

শরীয়তপুর প্রতিনিধি:
শরীয়তপুরের নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। রবিবার (১৮ ডিসেম্বর) বিকালে রাজনগর ইউনিয়নের আন্ধার মানিক বাজারে আওয়ামীলীগ কার্যালয়ে এ সংবর্ধনা প্রদান করা হয়।
রাজনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আনোয়ার মীর মালতের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এইচ. এম সোবাহানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের আইন সম্পাদক ও নড়িয়া পৌরসভার মেয়র এ্যাড. আবুল কালাম আজাদ, সদস্য ও নশাসন ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ দেলোয়ার হোসেন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি বাদশা শেখ, দপ্তর সম্পাদক শাহ আলম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান খান, রাজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুরুল ইসলাম মীর মালত, সাবেক সাধারণ সম্পাদক মজিবর রহমান মেলকার, উপজেলা যুবলীগের আহবায়ক নাসির সরদার, যুগ্ম আহ্বায়ক উজ্জ্বল মীর মালত প্রমূখ।

এ সময় রাজনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনোয়ার মীর মালত ও সাধারণ সম্পাদক এইচ. এম সোবাহান বলেন, বীর মুক্তিযোদ্ধাদের জন্যই আমাদের এই স্বাধীন বাংলাদেশ। তারা আমাদের গর্ব, তাদের সংবর্ধনা করতে পেরে আমরা রাজনগর ইউনিয়ন যুবলীগ আনন্দিত। আমাদের জন্য দোয়া করবেন আমরা যেন প্রতি বছর এই সংবর্ধনার অনুষ্ঠান আয়োজন করতে পারি।

সর্বশেষ