টাকার জন্য হতাশায় আত্মহত্যা করেছে ফারদিন, দাবি মহানগর ডিবি প্রধানের

 

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নুর পরশ টাকার জন্য হতাশা ও মানসিক চাপ থেকেই নদীতে ঝাঁপিয়ে পড়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছেন ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত কমিশনার (ডিবি) মোহাম্মদ হারুন অর রশীদ। বুধবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে মিন্টো রোডে ডিবি কার্যালয়ে নিজ দফতরে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান মহানগর ডিবি প্রধান।

ফারদিন নুর পরশ

এদিকে ফারদিন নুর পরশের মৃত্যু নিয়ে ‘গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে এবং তদন্তে অগ্রগতি অর্জন করেছে’ দাবি করে বুধবার রাতে সংবাদ সম্মেলন ডেকেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বাংলা ট্রিবিউনকে এই তথ্য নিশ্চিত করেন।

গত ৪ নভেম্বর রাজধানীর রামপুরা পুলিশ বক্সের সামনে বান্ধবী বুশরাকে নামিয়ে দেওয়ার পর নিখোঁজ হন ফারদিন নুর পরশ। এ ঘটনায় সন্তানের সন্ধান দাবিতে রামপুরা থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন ফারদিনের বাবা কাজী নুর উদ্দিন রানা। ৭ নভেম্বর শীতলক্ষ্যা নদীতে তার লাশ পায় নৌপুলিশ। ময়নাতদন্ত করা চিকিৎসক, তার পরিবার ও সহপাঠীদের দাবি, ফারদিনকে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকে র‌্যাব ও ডিবি তদন্ত চালিয়ে যাচ্ছে।

সর্বশেষ