আঠারো বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসি সখিপুরের আসাদুজ্জামান

অপরাধ দমন, মাদক উদ্ধার এবং ভালো কাজের স্বীকৃতি স্বরূপ টানা আঠারো বারের মতো শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন সখিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান হাওলাদার। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক কল্যাণ ও অপরাধ সভায় তাকে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত করেন শরীয়তপুরের পুলিশ সুপার জনাব সাইফুল হক।

জানা গেছে, শরীয়তপুর জেলার মধ্যে সখিপুর থানায় মাদক, অস্ত্র, ওয়ারেন্ট আসামি গ্রেফতারসহ অপরাধ দমনে দক্ষতার সঙ্গে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সখিপুর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদারকে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত করা হয়।
সখিপুর থানা সূত্রে জানা গেছে, ৯ টি ইউনিয়ন নিয়ে গঠিত শরীয়তপুর জেলার সখিপুর থানা এর মধ্যে একটি ইউনিয়ন পদ্মার মাঝে দূর্গম চরে। শরীয়তপুরের সেই সখিপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন আসাদুজ্জামান হাওলাদার। এরপর থেকে চিরুনী অভিযান চালিয়ে তালিকাভুক্ত সন্ত্রাসী, ডাকাত,মাদক ব্যবসায়ীদের পর্যায়ক্রমে গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র। আর এই ভালো কাজের স্বীকৃতি হিসেবে জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হন তিনি।

ওসি আসাদুজ্জামান হাওলাদার বলেন, আমার এই অর্জনের পেছনে ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিবিড় তদারকিসহ সখিপুর থানা পুলিশের সকল সদস্যের অক্লান্ত পরিশ্রম, কর্তব্যনিষ্ঠা এবং দায়িত্বের প্রতি তাদের আনুগত্য জড়িয়ে আছে। তিনি আরো বলেন, যেকোনো পুরস্কারই ভালো কাজে উৎসাহ জোগায়। আমাকে এ সম্মানে ভূষিত করার জন্য পুলিশ সুপার স্যারসহ ঊর্ধ্বতন সব কর্মকর্তার প্রতিও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমার কর্মস্থল সখিপুর বাসীর কাছে দোয়া চাচ্ছি- আগামীতেও আরো ভালো দায়িত্ব পালনের মাধ্যমে যেন সখিপুরের নামটি সমুজ্জ্বল রাখতে পারি।
তার এ সাফল্যে সখিপুর থানার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ শুভেচ্ছা জানিয়েছেন।

সর্বশেষ