বশেফমুবিপ্রবির নতুন উপাচার্যকে সুবিপ্রবি উপাচার্যের অভিনন্দন

এস এম আল-ফাহাদ: জামালপুরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) নবনিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. কামরুল আলম খানকে অভিনন্দন জানিয়েছেন সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(সুবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবু নঈম শেখ।

এক অভিনন্দন বার্তায় সুবিপ্রবি উপাচার্য বলেন-“ মহামান্য রাষ্ট্রপতি এবং বিশ্ববিদ্যালয়সমূহের আচার্য মো. আবদুল হামিদ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে আপনাকে নিয়োগ প্রদান করায় আমার ব্যক্তিগত এবং সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন প্রকাশ করছি। আপনার দৃঢ় নেতৃত্ব এবং আন্তরিকতায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষা, গবেষণা এবং প্রশাসনিক ক্ষেত্রে সমৃদ্ধির পথে এগিয়ে যাবে বলে আমার বিশ্বাস।আপনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করছি।”

উল্লেখ্য, আজ সোমবার ( ১২ই ডিসেম্বর ) রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব মোছা. রোখছানা বেগম স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. কামরুল আলম খানকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য হিসেবে নিয়োগ দেওয়া হয়।

সর্বশেষ