নয়াপল্টনে নিহত মকবুলের পরিবার পেল বিএনপির অনুদান

রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে ৭ ডিসেম্বর বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে নিহত মিরপুর পল্লবী থানার ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক মকবুল আহমেদের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে বিএনপি।

সোমবার (১২ ডিসেম্বর) নিহত মকবুল আহমেদের স্ত্রী মেরেনা আক্তার বর্ষা এবং মেয়ে মিঠুর আক্তার মারিয়ার হাতে এই নগদ অর্থ তুলে দেওয়া হয়।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন এক লাখ টাকার একটি খাম তাদের হাতে তুলে দেন।

এছাড়া ঢাকা উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক নিহত মকবুল আহমেদের কন্যার লেখাপড়ার দায়িত্বভার গ্রহণ করেন।

খন্দকার মোশারফ হোসেন বলেন, অনুদান নিহত মকবুলের পরিবার জন্য খুবই সামান্য। আমরা দলের পক্ষ থেকে চেষ্টা করব তাদের জন্য আরও কিছু করার। আমাদের দল মকবুলের এই ত্যাগ সারাজীবন মনে রাখবে এবং তার সহায়তায় পরিবারের পাশে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন- দলটির স্থায়ী কমিটির সদস্য ইকবাল হাসান মাহমুদ টুকু, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা ও ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান, বিএনপির দফতরের দায়িত্বপ্রাপ্ত সংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, অনিন্দ ইসলাম অমিত, বিএনপি নেতা আজিজুল বারী হেলাল, আমিনুল হক, নাজিম উদ্দিন আলম, তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ, শাম্মী আক্তার, স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা সামসুদ্দিন দিদার ও শায়রুল কবির খান প্রমুখ।

সর্বশেষ