দুইদিন শেষে শেষ হলো নোবিপ্রবির ‘ইইই ডে’

নোবিপ্রবি প্রতিনিধি

নানা আয়োজনে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগ ও ইইই অ্যাসোসিয়েশনের উদ্যোগে দুইদিনব্যাপী ‘ইইই ডে-২০২২’ অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার(১২ ডিসেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণের মধ্য দিয়ে এই অনুষ্ঠান শেষ হয়।

দুইদিনব্যাপী নানা আয়োজনের মধ্যে ছিল প্রজেক্ট শোকেস, পোস্টার প্রেজেন্টেশন এবং লাইন ফলোয়িং রোবট কনটেস্ট ও গেমিং কন্টেস্ট প্রোগ্রাম, আইসিটি কুইজ, সার্কিট অলিম্পিয়াড, প্রোগ্রামিং কনটেস্ট, স্কেভেঞ্জার হান্ট এবং সাইট সিয়িং। প্রতিযোগিতায় দেশের বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশ নেন।

এর আগে রবিবার (১১ ডিসেম্বর) সকালে বেলুন উড়িয়ে উৎসবের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. আব্দুল বাকী, প্রক্টর ও শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাধারণ সম্পাদক ড. ফিরোজ আহমেদ, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন ড. আশিকুর রহমান, ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান সুব্রত ভৌমিক এবং বিভাগটির শিক্ষক-শিক্ষার্থীরা।

সর্বশেষ