বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে কুমিল্লায় স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে কুমিল্লায় স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

কুমিল্লা প্রতিনিধিঃ

দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে শনিবার সকাল ১০ টায় বিক্ষোভ মিছিল করেছে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। শনিবার সকালে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগ এর কার্যালয়ের সামনে থেকে সাধারণ সম্পাদক মোঃ লিটন সরকার এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বের হয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের গুরুত্বপূর্ণ পয়েন্ট প্রদক্ষিন শেষে স্বেচ্ছাসেবক লীগ এর কার্যালয়ে এসে শেষ হয়।

এসময় সংক্ষিপ্ত সমাবেশে মোঃ লিটন সরকার বলেন ১৯৭১, ৭৫ ও ২০০৪ সালের ২১ আগষ্টের খুনিরা আবারও রাষ্ট্রকে অকার্যকর করার চেষ্টা করছে। তারা জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কে বাঁধাগ্রস্থ করার চেষ্টা করছে। জনগনকে সাথে নিয়ে অপচেষ্টাকারীদের প্রতিহত করা হবে। আপনারা ষড়যন্ত্র না করে ২০২৪ সালের নির্বাচনে আসুন, জনগন ও রাষ্ট্রের কথা ভাবুন। বিএনপি- জামায়াত সমাবেশ ও আন্দোলনের নামে কোন ধরনের অরাজকতা সৃষ্টি করলে কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগ দাঁত ভাঙ্গা জবাব দিবে। বিএনপি জামাতের নাশকতার প্রতিবাদে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সর্বোদা সতর্ক অবস্থানে আছে।

এর আগে সকাল ৯ টায় দাউদকান্দি উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগ এর আয়োজনে উত্তর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ সুমন সরকারের নেতৃত্বে প্রতিবাদ মিছিল বের হয়, দাউদকান্দি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে এসে মিছিল টি শেষ হয়, পরে নেতাকর্মীরা প্রতিবাদ সমাবেশ করে গুরুত্বপূর্ণ স্থানে সতর্ক অবস্থান নেয়।

প্রতিবাদ সমাবেশ করেছে দেবিদ্বার চান্দিনা হোমনা সহ স্বেচ্ছাসেবক লীগ এর কুমিল্লা উত্তর জেলার সকল ইউনিট। প্রত্যেকটি স্থানেই স্বেচ্ছাসেবক লীগ সহ আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ