উত্তরা ডিবি পুলিশ কর্তৃক ১০হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার-৩

হাসানুজ্জামান সুমন,বিশেষ-প্রতিনিধি:
রাজধানীর উত্তরায় ১০ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)-এর গোয়েন্দা-উত্তরা বিভাগ।
গ্রেফতারকৃতরা হলো- মোঃ মোবারক হোসেন, মোঃ তানভীর হোসেন ও মোঃ তুষার আলী। গতকাল শনিবার (১০ ডিসেম্বর) রাত ৮:২৫টায় উত্তরার বিমানবন্দর এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গোয়েন্দা-উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু বিপিএম জানান, কয়েকজন মাদক কারবারি উত্তরার বিমানবন্দর রেলস্টেশন এলাকায় মাদক দ্রব্য বিক্রয়ের জন্য অবস্থান করছে মর্মে তথ্য পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় মোবারক, তানভীর ও তুষারকে ১০ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা দায়ের করা হয়েছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বলেন, গ্রেফতারকৃতরা কক্সবাজারের সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে বিক্রয়ের জন্য ঢাকায় এনেছিলো।
গোয়েন্দা-উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ আকরামুল হোসেনের নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহানের তত্ত্বাবধানে উত্তরা জোনাল টিমের টিম লিডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু বিপিএম এর নেতৃত্বে অভিযানটি চালানো হয়।

সর্বশেষ