জবির সমাজকর্ম বিভাগ ছাত্রলীগের সভাপতি আসিফ, সাধারণ সম্পাদক সাগর

জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সমাজকর্ম বিভাগ ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ওই বিভাগের ১৪ তম ব্যাচের শিক্ষার্থী মোর্শেদ হাসান আসিফ সভাপতি এবং একই ব্যাচের শিক্ষার্থী নজরুল ইসলাম সাগর সাধারণ সম্পাদক করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহীম ফরাজি ও সাধারণ সম্পাদক এস. এম. আকতার হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়।

২০ জনের এই কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন জামিল খান, সৌরভ ইসলাম, সানজিদা সারমিন, তানজিল আহমেদ, ইসানুল জিন্নাত সৈকত

যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন হৃদয় মিয়া, মামুন মাতুব্বর, সামিয়া নাজ তুলি, জান্নাতুল মাওয়া শশী, কাজী ঐশর্য, জাহিদ পারভেজ লিখন, সাইমুন শাওন, আবু সাইদ শাওন, মেহেদী হাসান মুক্তি এছাড়াও সাংগঠনিক সম্পাদক হয়েছেন মাবুদা, আল নোমান আলীফ, হৃদয় চৌধুরী, সুজন রানা

সমাজকর্ম বিভাগ ছাত্রলীগের সভাপতি মোর্শেদ হাসান আসিফ বলেন,বঙ্গবন্ধু কন্যা
মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্ব শক্তিশালী করতে ও ছাত্রলীগের সুপার ইউনিট খ্যাত জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে আরও সুদৃঢ়, গতিশীল এবং শক্তিশালী করতে সমাজকর্ম বিভাগ ছাত্রলীগ বদ্ধ পরিকর। আমরা ছাত্রলীগ সবসময় সাধারণ শিক্ষার্থীর পাশে ছিলাম, আছি এবং থাকব।

এছাড়াও তিনি জবি শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহীম ফরাজী এবং সাধারন সম্পাদক এস.এম আকতার হোসাইনকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

উল্লেখ্য যে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিভিন্ন অনুষদ ও বিভাগের কমিটি দেয়া শুরু হয়েছে। এ পর্যন্ত সমাজকর্ম বিভাগ সহ মোট ২৩ টি বিভাগে ও ইনিস্টিউটে কমিটি অনুমোদন দেয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

সর্বশেষ