ছেলের বলিউড অভিষেক নিয়ে যা বললেন শাহরুখ-গৌরি

বলিউডের দম্পতি শাহরুখ খান ও গৌরি খানের বড় ছেলে আরিয়ান খান। যিনি নিজেও বিগত সময়ে সংবাদের শিরোনাম হয়েছেন নানা কারণে। আবারও আলোচনায় বলিউড বাদশাখ্যাত শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। এবার ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে শাহরুখ-গৌরি দম্পতিপুত্রের। ক্যামেরার সামনে আসার ইচ্ছা তার কখনই ছিল না। মনের সব কল্পনাকে তুলে আনতে চেয়েছিলেন সাদা পাতায়। বুনতে চেয়েছিলেন গল্প। বাবা শাহরুখ খান সফলতম অভিনেতাদের একজন হলেও অভিনয় কখনো টানেনি আরিয়ান খানকে। তবে খুব শিগগির বলিউডে অভিষেক ঘটতে চলেছে আরিয়ানের। মঙ্গলবার সন্ধ্যায় স্পষ্ট ইঙ্গিত দিলেন শাহরুখ-তনয়। অভিনেতা নন, পরিচালক আরিয়ানকে পেতে চলেছে বলিউড।

আগেই শোনা গিয়েছিল, একটি ছবির জন্য গল্প লিখবেন আরিয়ান। সে অনুযায়ী কথাবার্তাও চলছিল। ছবির চিত্রনাট্য লেখার কাজ শেষ করলেন আরিয়ান। মঙ্গলবার নিজের সামাজিক যোগাযোগমাধ্যম অ্যাকাউন্টে চিত্রনাট্যের পাতার ছবি দিয়ে লেখেন— চিত্রনাট্য লেখার কাজ শেষ করলাম। অপেক্ষা, কবে ‘অ্যাকশন’ বলব।

স্পষ্টই বোঝা যাচ্ছে, নিজের প্রথম ছবির পরিচালক ও গল্পকার দুই-ই হতে চলেছেন আরিয়ান নিজেই। ছেলের প্রথম কাজ তার প্রযোজনার দায়িত্বে থাকবে শাহরুখের রেড চিলিজ এন্টারটেনমেন্ট।

আরিয়ানের এই পোস্টে প্রতিক্রিয়া দিয়েছে বলিউডের প্রায় অর্ধেকাংশ। ছেলের প্রথম কাজ প্রসঙ্গে বাবা শাহরুখ লেখেন— ভরসা, চিন্তা ও আস্থা রাখার পালা শেষ। এবার শুরু। অনেক শুভেচ্ছা তোমার প্রথম কাজের জন্য। প্রথম কাজ সব সময় স্পেশাল।

ছেলের কমেন্ট বক্সে গৌরি লেখেন— আমিও আর অপেক্ষা করতে পারছি না।

শোনা যাচ্ছে, নতুন বছরেই শুরু হবে ছবির শুটিং। ২০২৩ সালটা যে খান পরিবারের জন্য স্মরণীয় হতে চলেছে, তা বলার অপেক্ষা রাখে না। আগামী বছরই মুক্তি পাবে শাহরুখ অভিনীত ‘পাঠান’। বড়পর্দায় অভিষেক হতে চলেছে শাহরুখকন্যা সুহানার। এবার প্রকাশ্যে এলো আরিয়ানের স্বপ্নপূরণের খবর।

সূত্র: যুগান্তর

সর্বশেষ