জবির ফিন্যান্স বিভাগ ছাত্রলীগের সভাপতি বাসার, সাধারণ সম্পাদক দিমান

জবির ফিন্যান্স বিভাগ ছাত্রলীগের সভাপতি বাসার, সাধারণ সম্পাদক দিমান

জবি প্রতিনিধি ঃ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ফিন্যান্স বিভাগ ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ওই বিভাগের হা-মীম ইবনে বাসারকে সভাপতি ও আল-আমিন দিমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. ইব্রাহীম ফরাজি ও সাধারণ সম্পাদক এস. এম. আকতার হোসাইন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে রয়েছেন সুমন, সাইফুল ইসলাম অপু, তালহা আহমেদ, শোভন মিয়া, সাকিব হাসান, নাইমুল ফাহিম, জুবায়ের আহম্মেদ। এছাড়াও যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন জহিরুল ইসলাম সোহাগ, মাহামুদুল হাসান রাহুল, অরিজিৎ রায় অর্পণ, মো. সাইফুল, আলীমুল রাজিব, মো. সাঈদ।

আংশিক কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন মো. তৈয়বুজ্জামান তালুকদার, শফিকুল ইসলাম শান্ত, শাহিন হোসেন, আজগর আলি, বিনয় চন্দ্র দাস, সাইফুল ইসলাম।

ফিন্যান্স বিভাগ ছাত্রলীগের সভাপতি হা-মীম ইবনে বাসার বলেন, বাংলাদেশ ছাত্রলীগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, ফিন্যান্স বিভাগের নবকমিটি গঠন করায় সংগ্রামী সভাপতি মো. ইব্রাহীম ফরাজি ভাই এবং আমার নেতা বিপ্লবী সাধারণ সম্পাদক এস. এম. আকতার হোসাইন ভাইয়ের প্রতি রইল একান্ত শ্রদ্ধা ও কৃতজ্ঞতা। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নবনির্বাচিত কমিটির সকলে সদা প্রস্তুুত। আমরা মুজিব কন্যা শেখ হাসিনার প্রশ্নে আপোষহীন। স্বাধীনতা বিরোধী কিংবা সন্ত্রাস সৃষ্টিকারী যেকান অপশক্তি রুখতে সোচ্চার আছি। দেশ ও জাতির মঙ্গলে আমরা জীবন বাজি রাখতেও প্রস্তুত। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

উল্লেখ্য যে, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিভিন্ন অনুষদ ও বিভাগের কমিটি দেয়া শুরু হয়েছে। বৃহস্পতিবার রাতে চারটি বিভাগ, শুক্রবার রাতে ১২টি ও শনিবার রাতে আরও চারটি বিভাগের কমিটি অনুমোদন দেয় শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।

সর্বশেষ